কালার ইনসাইড

পলক জানিয়েছেন, দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/05/2018


Thumbnail

দেশের কিংবদন্তি গীতিকার, সুরকার, সংগীত পরিচালক ও মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৬ মে) তথ্য মন্ত্রণালয়ের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর পক্ষে গুণী এ শিল্পীর বাসায় গিয়ে বিষয়টি তাকে অবহিত করেন বলে জানা যায়।

এ বিষয়ে জানতে চাইলে আহমেদ ইমতিয়াজ বুলবুল বলেন, ‘অসুস্থার বিষয়টি সরকারের দায়িত্বশীল কেউ হয়তো প্রধানমন্ত্রীকে জানিয়েছেন। প্রধানমন্ত্রী বিলম্ব না করে একটি প্রতিনিধি দল আমার ও আমার চিকিৎসার খোঁজ-খবর নিতে পাঠান। সে সময় তারা জানান, আমার চিকিৎসার যাবতীয় খরচও প্রধানমন্ত্রী নিতে ইচ্ছুক। ’

জানা যায়, প্রধানমন্ত্রী বরাবর খবরটি জানিয়েছেন সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বুলবুলের স্ট্যাটাসটিও তিনি নিজের ওয়ালে শেয়ার করেছেন।

এর আগে নিজের অসুস্থতা নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। সেই স্ট্যাটাস চারদিকে ছড়িয়ে পড়ে। দেশের বরেণ্য শিল্পীরা সে স্ট্যাটাস শেয়ার করেছেন। তাঁরা আশ্বাস দিয়েছেন বুলবুলের পাশে থাকার।

খোঁজ নিয়ে জানা যায়, বুলবুল চারদিন ভর্তি ছিলেন ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ)। তার হার্টে ইতোমধ্যে আটটি ব্লক ধরা পড়েছে। বাইপাস ছাড়া এ চিকিৎসা সম্ভব নয়। তিনি হসপিটাল থেকে কিছুদিনের জন্য ছুটি নিয়ে এসেছেন। ফেসবুক স্ট্যাটাসে তিনি এও জানিয়েছিলেন কারও সাহায্যপ্রার্থী তিনি নন।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭