কালার ইনসাইড

বলিউড তারকাদের বিয়ের দামী আংটি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/05/2018


Thumbnail

 

সদ্য বিবাহিতা সোনম কাপুরের বিয়ের অন্যতম আলোচনার বিষয় ছিল আংটি। জানা যায়, ব্যয়বহুল এই আংটির উপর নাকি সোনম-আনন্দের রাশি খোদাই করা হয়েছে। আংটিটির মূল্য ৯৫ লাখ রুপি। এর আগেও বিয়েতে সোনমের চেয়ে দামী আংটি পরেছিলেন বেশ কয়েকজন বলিউড তারকা। চলুন দেখে নেই- 

বিরাট কোহলি  

আনুশকার জন্য আংটি পছন্দ করতে নাকি ৩ মাস সময় নিয়েছিলেন বিরাট কোহলি। আংটিটির মূল্য ছিল ১ কোটি রুপি

অসিন

অসিনের স্বামী একজন ধনাঢ্য ব্যবসায়ী। এ পর্যন্ত বলিউড তারকাদের মধ্যে বিয়েতে সবচেয়ে দামী আংটি পরেছেন অসিন। বিশেষভাবে তৈরি এই আংটির দাম ৬ কোটি রুপি। ২০ ক্যারেটের হিরা বসানো এই আংটিতে অসিন ও তাঁর স্বামী রাহুলের নামের প্রথম অক্ষর খোদাই করা হয়েছে।

রানী মুখার্জী

ইতালিতে গোপনেই আদিত্য চোপড়াকে বিয়ে করেছিলেন রানী মুখার্জী। বিয়ে গোপনে করলেও বিয়ের আংটির কথা গোপন করেননি রানী। জানা যায়, আদিত্য রানীকে প্রায় ৫ কোটি মুল্যের হিরার আংটি দিয়েছিলেন।

ঐশ্বরিয়া রাই বচ্চন

বলিউডের অন্যতম আলোচিত বিয়ের একটি ঐশ্বরিয়া-অভিষেকের বিয়ে। খুব জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে তাঁদের বিয়ে সম্পন্ন হয়। ঐশ্বরিয়ার বিয়ের আংটি নিয়েও কম আলোচনা হয়নি। জানা যায় অভিষেক অ্যাশকে দেড় কোটি রুপি মুল্যের আংটি দিয়েছিলেন।

শিল্পা শেঠি

ধনাঢ্য ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা শেঠি। শিল্পার বিয়ের আংটি নিয়েও গণমাধ্যমে কম আলোচনা হয়নি। জানা যায়, রাজ শিল্পাকে ২০ ক্যারেটের হিরার আংটি দিয়েছিলেন। যার মুল্য ২ কোটি রুপি।

বাংলা ইনসাইডার/ এইচপি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭