কালার ইনসাইড

ছবিতে দেখুন, প্রিয়াঙ্কার বাংলাদেশ সফরের প্রথম দিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/05/2018


Thumbnail

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া আজ ২১ মে সকাল ৮টায় বাংলাদেশে এসে পৌছেছেন। বিমানবন্দরে ঘণ্টা তিনেক অবস্থান করার পর কক্সবাজারের উদ্দেশে রওনা দেন। এরপর কক্সবাজার বিমানবন্দর থেকে তিনি রয়েল টিউলিপ হোটেলে ওঠেন। বিকেল সাড়ে ৩টার দিকে টেকনাফের বাহারছড়ার শামলাপুর মনখালি ব্রিজের পাশে অস্থায়ী রোহিঙ্গা শিবিরে যান তিনি। সে সময় তার সঙ্গে ছিলেন ইউনিসেফ ও স্থানীয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। আর তাঁর আসার জন্য স্থানীয়রা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন।

যখন প্রিয়াঙ্কা চোপড়া সেখানে পৌঁছলেন, মুহূর্তের মধ্যেই মানুষের ভিড় লেগে যায়। সে সময় প্রিয়াঙ্কা চোপড়া বেশ কয়েকজন শিশুর সঙ্গে কথা বলেন। ভীড় এড়াতে পুলিশের লঠিপেটাও করতে হয়।

জানা যায়, প্রিয়াঙ্কা চোপড়া ইউনিসেফ পরিচালিত হাসপাতালও পরিদর্শন করেন। সেখানে রোগীদের সঙ্গে কথা বলেন। বিকেল ৪টা ৭ মিনিটে প্রিয়াঙ্কা গাড়িতে গিয়ে ওঠেন। যাওয়ার আগে হাত নাড়িয়ে বাংলায় বলেন, ‘আবার আসব।’

জাতিসংঘের শিশু তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছাদূত হিসেবে প্রিয়াঙ্কা রোহিঙ্গা শিবির পরিদর্শনে এসেছেন। বাংলাদেশ সফরে দুই দিন অবস্থান করবেন এই তারকা। দুই দিনের এই সফরে প্রিয়াঙ্কা ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কিছু কর্মসূচিতে যোগ দেবেন।

মঙ্গলবার সকালে প্রিয়াঙ্কা উখিয়ার বালুখালী ও জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। এরপর বিকেলে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন তিনি। বুধবার উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। তারপর বৃহস্পতিবার সকালে কক্সবাজার ত্যাগ করবেন বলিউডের এই তারকা।


বাংলা ইনসাইডার/এমআরএইচ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭