কালার ইনসাইড

লাশ হিমাগারে রাখার খরচ দশ হাজার টাকা নিয়েও মিটিং!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/05/2018


Thumbnail

আগামীকাল দুপুরের পরে জানাজা হবে অভিনেত্রী তাজিন আহমেদের। মরদেহ কোথায় দাফন করা হবে এ বিষয়ে সিদ্ধান্ত হয়নি এখনো।তাজিনের মায়ের সাথে কথা বলেই সিদ্ধান্ত নেয়া হবে দাফনের বিষয়টি। তিনি ঢাকার বাইরে আছেন।

জানা যায়, ‘গোসল শেষে তাজিনের মরদেহ উত্তরা থেকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে সন্ধ্যার পরে। সেখান থেকেই নিয়ে যাওয়া হবে সমাধিস্থলে।’

ধারণা করা হচ্ছে রাজধানীর বনানী গোরস্তানে তাজিনের বাবার কবরের উপরেই তার দাফন হতে পারে।

এর আগে লাশ হিমঘরে নেয়া নিয়ে অনেকেই অবাক হয়েছেন। লাশ নিয়ে সবাই মিলে বারবার মিটিং। কোথায় নিবে কি করবেন। অভিবাবকহীন হয়ে পড়েছিল লাশ। এমনকি হিমঘরে রাখা নিয়েও হয় বারকয়েক মিটিং। খরচ কে বহন করবে এ নিয়ে উঠে কথা। তবে তাজিনের মৃত্যুতে অনেকেই আবার সাধুবাদ জানিয়েছেন অভিনেতা আহসান হাবিব নাসিম কিংবা রওনক হাসানদের। তাঁরা সারাদিন যেভাবে সব কাজ ফেলে এই শিল্পীর পাশে রয়েছেন।শিল্পীর পাশে শিল্পীর এগিয়ে আসার এমন দৃষ্টান্ত খুব একটা দেখা যায় না।  

অনেকের মনেই প্রশ্ন। তাজিন আহমেদের অর্থিক অবস্থা এতই খারাপ ছিল তাহলে? সহকর্মীদের কাছ থেকে খোঁজ নিয়ে জানা যায়, অনেকদিন তিনি কাজ ছাড়া ছিলেন। অনেকের কাছে কাজও চেয়েছেন। কিন্তু কেন কাজ করতে পারেননি। সে উত্তর নেই কারো কাছে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭