লিভিং ইনসাইড

ঈদের ফ্যাশনে টেক্সমার্ট ও একসটেসি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/05/2018


Thumbnail

ঈদ ফ্যাশন্যবল করতে এখন প্রস্তুতির হিড়িক চলছে সব দেশের নামীদামী থেকে শুরু করে সাধারণ ফ্যাশন হাউজগুলোতে। রোজার আগে থেকেই এসব হাউজগুলো তাদের এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে আসা শুরু করেছে। আজ দেখে নেবো টেক্সমার্ট এবং একসটেসি হাউজের ঈদের সব আয়োজন।

টেক্সমার্ট


ফ্যাশন হাউজ টেক্সমার্ট তাদের জমকালো ঈদের কালেকশন নিয়ে এসেছে। তারা ঈদের জন্য সবসময়েই প্রস্তুত থাকে। এই উৎসবকে আরও বেশি ট্রেন্ডি করতে তারা এনেছে বিভিন্ন কাট এবং নকশার কামিজ আর গাউন। বোল্ড এবং জমকালো লুকের জন্য তাদের পণ্যসম্ভার।

নারীদের জন্য ‘উইমেন্স ক্যাজুয়ালওয়্যার ঈদ কালেকশন ২০১৮। এতে রয়েছে বাহারি রং আর কাটছাটের সবচেয়ে আরামদায়ক এবং সুন্দর ডিজাইনের সব পোশাক।

সমসাময়িক ধারা এবং সূক্ষ ডিজাইনে তারা এনেছে ছেলেদের দারুণ পাঞ্জাবির কালেকশন। বিভিন্ন ডিজাইন থেকে নিজের জন্য বেছে নিতে পারেন পছন্দেরটি। তাদের স্পেশাল ঈদ বোনাস হিসেবে প্রতিটি পাঞ্জাবির জন্য থাকছে ২০% ছাড়।

শিশুদের জন্যেও চমৎকার রং নকশার কিডস ঈদ কালেকশন নিয়ে এসেছে তারা। ঈদে তাদরে ট্রেন্ডি রুকের দিকে নজর দিয়েছে তারা।

একসটেসি


বরাবরের মতো একসটেসি এবারের ঈদুল ফিতরে এনেছে তাদের নিজস্ব কালেকশন। সবার চোখে পড়ার মতো আকর্ষণীয় সব কালেকশনগুলো সবার জন্য আরামদায়ক এবং অবশ্যই স্টাইলিশ। এগুলো তৈরি নিখুঁতভাবে যা ঈদকে আরও ফ্যাশনব্যল করে তুলবে।

শুধু ঈদই নয়, রোজাকে মাথায় রেখেও তাদের কালেকশন আছে। রোজা যেহেতু গরমে এবার, তাই নারীদের জন্য কিছুটা রক্ষণশীল এবং আরামদায়ক পোশাক যেমন লং লিলেন শার্ট এনেছে তারা। ঈদে এসেছে চার ধরণের কামিজ। লং শার্ট প্যাটার্নের কামিজ, কুর্তি, ডাবল পার্ট কামিজ, বেশ খোলামেলা পাকিস্তানি পার্ট কামিজ। সাদা, কালো, ফ্লোরাল কালারকে বেশি প্রাধান্য দেওয়া হয়েছে। শার্টও আছে বেশকিছু, বিভিন্ন চমকালো রঙের।

নিজেকে বেশ ক্লাসি আর স্টাইলিশভাবে দেখানোর জন্য একটেসির রয়েছে বিশাল পাঞ্জাবির কালেকশন। এবং সেগুলো খুব আরামদায়ক ফেব্রিকের। এজন্য ম্যাচ করা পাজামা আর স্লিপার স্যান্ডেলও রয়েছে।

তাদের প্রতিটি শোরুমেই আপনি তাদের সব কালেকশনগুলো পাবেন। এছাড়া রয়েছে অনলাইনে কেনাকাটার সুযোগ। এছাড়াও রয়েছে হাউজগুলোর নিজস্ব ফেসবুক পেজ। এখানেও দেখে নিতে পারেন আপনার পছন্দের ঈদ পোশাকটি।


বাংলা ইনসাইডার/এসএইচ/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭