ইনসাইড ট্রেড

কোথায় তাজিনের স্বামীরা?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/05/2018


Thumbnail

দাম্পত্য জীবনেও খুব একটা সুখী হতে পারেননি অভিনেত্রী তাজিন আহমেদ। প্রথম জীবনে তাজিন আহমেদ ভালোবেসে বিয়ে করেছিলেন নাট্য নির্মাতা এজাজ মুন্নাকে। বেশিদিন টেকেনি সেই সংসার। এরপর তিনি বিয়ে করেন মিউজিশিয়ান রুমি রহমানকে। এই সংসারেও হয়তো ঝামেলা ছিল। জীবন প্রদীপ নিভে যাবার আগে দ্বিতীয় স্বামীকেও পাশে পেলেন না তাজিন। ফেসবুকে তাঁর শেষ স্ট্যাটাসগুলো দেখলে সেটা অনেকটা বোঝাও যায়। প্রায়ই তিনি রুমির সঙ্গের ছবি শেয়ার করতেন। জীবনের সুন্দর সুন্দর মুহূর্তগুলো স্বরণ করতেন। কিন্তু কোথায় এই দুই স্বামী?

মানবতা কী এমনই? জানাজা ও দাফনের সময় উপস্থিত ছিলেন তাঁর সহকর্মীরা। কিন্তু দুই স্বামীর কোন খোঁজ নেই। একটিবারও আসেননি মুখখানা শেষবারের মতো দেখতে। মানুষ কী এতই পর হয়ে যেতে পারে? এতই নিষ্ঠুর হতে পারে?  

অবশ্য তাজিনই হয়তো চলে যেতে চেয়েছিলেন। শেষ জীবনে পরিবার-পরিজন থেকে নিজেকে আড়ালে নিয়ে গিয়েছিলেন তিনি। অভিনয় জগতের প্রিয় অঙ্গনের সঙ্গেও ছিল দূরত্ব। অল্প কিছু প্রিয় মানুষের সঙ্গে যোগাযোগ হলেও সেটা মুঠোফোন বা সামাজিক যোগাযোগ মাধ্যমেই সীমাবদ্ধ ছিল। বেশ নীরবে নিভৃতেই কেটেছে তার শেষ দিনগুলো। সেগুলো যে বিষাদময়, যাতনাময় ছিল তার প্রমাণ দেয় তাজিনের ফেসবুক স্ট্যাটাসগুলো। তিনি সর্বশেষ শেয়ার করেছিলেন অঞ্জন দত্তের ‘ক্লান্ত আমি’ গানটি।  

তাজিন বেঁচে গেছেন। ফুরিয়ে গেল স্বাধের জীবন! আর কোনো অনুভূতি জ্বলবে না, জ্বালাবে না! কাউকে প্রয়োজনও পড়বে না। কারও সঙ্গে রাগ-অভিমান-ঝগড়াও হবে না।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭