কালার ইনসাইড

বলিউড খুদে তারকাদের পারিশ্রমিক জানেন?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/05/2018


Thumbnail

বলিউড ছবির বদৌলতে তাদের হয়তো অনেকেই চেনেন। কিন্তু জানেন কী তাদের পারিশ্রমিক? জানা যাক বলিউডের এই সময়ের আলোচিত কয়েক খুদে তারকাদের পারিশ্রমিক…

হর্ষ মায়ার- ২০১১ সালে মুক্তি পায় ‘আই অ্যাম কালাম’ ছবিটি। রাতারাতি তারকা বনে যায় এ শিশু অভিনেতা। টানা ২১ দিন শুটিং হয়েছিল ‘আই অ্যাম কালাম’-এর। আর এই ২১ দিনের জন্য নাকি তার পারিশ্রমিক মিলেছিল ১ লক্ষ টাকা। সম্প্রতি এই শিশু অভিনেতাকে দেখা গেছে রানি মুখার্জির ‘হিচকি’তে।

দিয়া চলওয়াড- ‘পিৎজা’ ও ‘রকি হ্যান্ডসাম’ পরপর দুই ছবি দিয়ে আলোচনায় এসেছিল। ‘রকি হ্যান্ডসাম’ ছবিতে নাওমির চরিত্রে মাত করে দিয়েছিলেন দিয়া। টানা ৩১ দিন নাকি শুটিং করেছে এই চবির জন্য। আর এক একদিনের জন্য পারিশ্রমিক পেয়েছেন ২৫,০০০ টাকা। পরবর্তীতে অসংখ্য বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে। আর সেই সব বিজ্ঞাপনের জন্য নাকি ৫০,০০০ থেকে ৬০,০০০ টাকা পারিশ্রমিক নেন ছোট্ট এই দিয়া।

দার্শিল কুমার- ‘ব্রাদার্স’,‘ঢিশুম’,‘প্রেম রতন ধন পায়ে’ ছবিতে দেখা মিলেছে দার্শিলের। ‘প্রেম রতন ধন পায়ে’ ছবিতে দার্শিলকে দেখা গিয়েছিল ছোট নীল নিতিন মুকেশ এর ভূমিকায়। দার্শিলের প্রতিদিনের পারিশ্রমিক নাকি ৩০,০০০ টাকা।

হারশালি মালহোত্রা- সেই কবে মুক্তি পেয়েছিল ‘বজরঙ্গী ভাইজান’। আজও কেউ ছোট্ট মুন্নিকে ভুলেননি। ‘বজরঙ্গী ভাইজান’- এর জন্য মাত্র সাত বছর বয়সেই রাতারাতি তারকা হয়ে গিয়েছিলেন হারশালি। এই ছবির জন্য নাকি এক লক্ষ টাকারও বেশি পারিশ্রমিক পেয়েছিল। আর সালমান ও পরিচালক কবির খানের কাছ থেকে তো অসংখ্য গিফট পেয়েছেই।

মিখাইল গান্ধী- ‘শচিন আ বিলিয়ন ড্রিমস’- এ ছোট্ট শচিনের ভূমিকায় অভিনয় করেছে মিখাইল গান্ধী। এই রোলটির জন্য নাকি অডিশন দিয়েছিল ৩০০ খুদে তারকা। সেখান থেকে মিখাইল সিলেক্ট হয়। পারিশ্রমিকও মিলেছিল প্রতিদিন ৫০ হাজারের মত।

সারা অর্জুন- অভিনেতা রাজ অর্জুনের কন্যা ঐশ্বর্যা রাইয়ের সঙ্গে ‘জজ়বা’ ছবিতে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন। সামনে ইরফান খানের সঙ্গে একটি হলিউড ফিল্মেও নাকি দেখা যাবে সারাকে। তার পারিশ্রমিকও নাকি প্রতিদিন ৫০ হাজারের বেশি।


বাংলা ইনসাইডার/এমআরএইচ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭