ইনসাইড পলিটিক্স

তারেককে এড়াতে ব্যাংককে ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/06/2018


Thumbnail

তারেক জিয়াকে এড়াতেই ব্যাংকক গেলেন মির্জা ফখরুল। বিএনপির মধ্যে গুঞ্জন অনেকটা রাগ করেই তিনি ব্যাংকক গেছেন। আর তাঁর রাগ ভাঙাতে পিছু নিয়েছে স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। গতকাল দুপুরে আকস্মিক ভাবে সস্ত্রীক ব্যাংকক যান মির্জা ফখরুল। বিএনপির দায়িত্বশীল সূত্রগুলো বলছে, তার বিদেশ যাত্রা ছিল আকস্মিক। শুক্রবার বৈঠকেও তিনি দলের নেতাদের তাঁর বিদেশ সফরের ব্যাপারে কিছু বলেননি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ঘনিষ্ঠরা বলছেন, তিনি চিকিৎসার জন্য ব্যাংকক গেছেন। কিন্তু খোঁজ নিয়ে জানা গেছে, মির্জা ফখরুল কখনোই ব্যাংককে চিকিৎসা করাননি। তাঁর হার্টের চিকিৎসা তিনি সিঙ্গাপুর এবং যুক্তরাষ্ট্রে করান।

অন্য একটি সূত্র বলছে, তাঁর স্ত্রীর চেক আপের জন্য তিনি ব্যাংককে গেছেন। কিন্তু বিএনপির একাধিক সূত্র নিশ্চিত করেছে যে, তারেক জিয়ার লন্ডন আমন্ত্রণ এড়াতেই মির্জা ফখরুল ইসলাম ব্যাংককে গেছেন।

মির্জা ফখরুল তারেকের সঙ্গে এই মুহূর্তে লন্ডনে যেয়ে বৈঠক করতে চান না। অনেক বিষয়েই তাঁদের মত বিরোধ রয়েছে। তারেক যেন বুঝতে পারে যে, নেতাদেরও আত্মসম্মান আছে, সেটা বোঝাতেই ব্যাংকক চলে গেলেন মির্জা ফখরুল। আর ফখরুলকে বোঝাতে পিছু নিয়েছেন আমীর খসরু। বিএনপির একাধিক সূত্র বলছে খসরু মির্জা ফখরুলকে লন্ডনে যেতে রাজি করানোর চেষ্টা করবেন।

বাংলা ইনসাইডার



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭