ইনসাইড ট্রেড

অঞ্জন’স এর ঈদ আয়োজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/06/2018


Thumbnail

দেশসেরা ফ্যাশন হাউজগুলোর মধ্যে অন্যতম অঞ্জন’স প্রতিষ্ঠার শুরু থেকেই তার নিজের জনপ্রিয়তা ধরে রেখেছে, পেরিয়ে এসেছে ২৩ টি বছর। আর ঈদ উৎসব এলেই তারা আসে নিত্যনতুন কালেকশন নিয়ে। তাদের মূল প্রাধান্য থাকে দেশীয় পোশাক এবং ঐতিহ্য। আর তার সঙ্গে অবশ্যই আধুনিকতা।

দেশীয় ফ্যাশন, ঐতিহ্য এবং তাঁতকে জনপ্রিয় করতে অঞ্জন’স কাজ করছে দীর্ঘদিন থেকেই। ডিজাইনেও রয়েছে প্রতিনিয়ত পরিবর্তনের ছাপ। ফ্যাশন সচেতন ক্রেতাদের চাহিদা অনুযায়ী এবারেও প্রতিবারের মতো নতুন ডিজাইন এনেছে তারা।

এবারের ঈদ সংগ্রহে জামদানি, ইসলামিক, জিওমেট্রিক ও ফ্লোরাল মোটিফগুলোই প্রাধান্য পেয়েছে তাদের সবগুলো শো রুমে। গলা, হাতা এবং পোশাকের প্যাটার্নে নিরীক্ষাধর্মী কাজগুলো সমকালীন ট্রেন্ড অনুসরণে করা হয়েছে।

মেয়েদের কামিজ, শাড়ি, ছেলেদের ক্যাজুয়াল শার্ট ও কটন প্যান্ট, পাঞ্জাবি এখানের মূল আকর্ষণ। পাশ্চাত্য কাটের সঙ্গে দেশীয় ফিউশন নিয়ে মেয়েদের টপস, পালাজ্জো, জিন্স এবং ছেলেদের টি-শার্ট ও ডিজাইন বৈচিত্র্যের স্টেচ ফেব্রিকে তৈরি জিন্স নিয়ে এসেছে তারা। ইন্ডিগো ডাই, ব্লক প্রিন্ট, জিওমেট্রিক মোটিফে শাড়ি-পাঞ্জাবির ফিউশন এবং সালোয়ার-কামিজ ও শার্ট চলছে ভালো।

ফাইন জুয়েলারি, ফ্যাশন জুয়েলারি, মেটাল জুয়েলারি, কার্ভিংসহ নানা ভিন্ন নকশার গয়না এসেছে অঞ্জন’সে। রুপা, কপারসহ বিভিন্ন মেটাল, স্টোন ও পার্ল দিয়ে দৃষ্টিনন্দন গয়নাগুলো সব শোরুমেই থাকছে।

ঈদেকে সামনে রেখে ট্র্যাডিশনাল, এথনিক, পাশ্চাত্য পোশাক ফুটিয়ে তোলার জন্য গেলো ১৫ মে অঞ্জন’স এর নতুন ব্র্যান্ড ফ্যাশন শো। তাদের সাধারণ কালেকশনগুলোর পাশাপাশি এথনিক ও ট্রেডিশনাল ফিউশন নিয়ে নীল রঙের বিশেষায়িত পোশাক লেবেল ‘আর্ট অব ব্লু’ এবং পাশ্চাত্য ঘরানার পোশাক লেবেল ‘মারজিন’ নামে দুটি নতুন ব্র্যান্ডের উন্মোচন করা হয় সেখানে। নান্দনিক রুচি এবং সর্বশেষ ট্রেন্ড নিয়ে কাজ করবে নতুন এই ব্র্যান্ড দুটি।

বাংলা ইনসাইডার/এসএইচ/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭