টেক ইনসাইড

ওয়ালটন ও শাওমির ফোনে ঈদ অফার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 10/06/2018


Thumbnail

ঈদ নিয়ে কতকিছুতে কতো ছাড়, অফার চলছে। সেখানে পিছিয়ে নেই স্মার্টফোন দেশি-বিদেশি স্মার্টফোন কোম্পানিগুলোও। স্মার্টফোন গ্রাহকদের কথা মাথায় রেখে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড শাওমি এবং দেশীয় জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন এনেছে ঈদের বিশেষ অফার-

ওয়ালটন

দেশি ফোন ওয়ালটন নিয়ে এসেছে ঈদ অফার। তারা দাম কমিয়েছে প্রিমো জেডএক্স৩, প্রিমো এনএইচ৩ লাইট, প্রিমো এনএইচ৩আই, প্রিমো জি৮, প্রিমো এইচএম৪ ও প্রিমো এইচ৭ হ্যান্ডসেটগুলোর।

ওয়ালটন প্রিমো জেডএক্স৩ স্মার্টফোন ২ হাজার টাকা কমে ২৭ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। প্রিমো এনএইচ৩ লাইটের দাম ৮৯১ টাকা কমে এখন হয়েছে ৫ হাজার ৫৯৯ টাকায়। প্রিমো এনএইচ৩আই ৫৯১ টাকা কমে পাওয়া যাচ্ছে ৫ হাজার ৬৯৯ টাকায়। প্রিমো জি৮ ৫০০ টাকা কমে ৬ হাজার ৪৯৯ টাকায় কেনা যাবে। প্রিমো এইচএম৪ এবং প্রিমো এইচ৭-এর দাম ৪০০ টাকা করে কমে ৭ হাজার ৪৯০ ও ৭ হাজার ৫৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

গত বছর বাজারে আসার পর স্মার্টফোনপ্রেমীদের নজর কাড়ে ফ্ল্যাগশিপ ‘জেডএক্স৩’। এই হ্যান্ডসেটে ব্যবহৃত হয়েছে ৬ ইঞ্চির ফুল এইচডি আইপিএস ডিসপ্লে। হাই পারফরম্যান্স নিশ্চিত করতে রয়েছে ২ দশমিক ৫ গিগাহার্জের অক্টা-কোর প্রসেসর, ৪ গিগাবাইট দ্রুতগতির এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং মালি-টি ৮৮০ গ্রাফিকস। এতে ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ তথ্য সংরক্ষণের সুবিধা রয়েছে, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ২৫৬ গিগাবাইট বাড়ানোর সুবিধা মিলবে। ডিভাইসটিতে ১৩ ও ৫ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরার পাশাপাশি ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে। ডুয়াল সিম সুবিধার ধাতব কাঠামোর এ ফোন চলবে অ্যান্ড্রয়েড ৭.০ নুগাট অপারেটিং সিস্টেমে।

শাওমি

ঈদ উপলক্ষে শাওমির স্মার্টফোন কিনলেই ক্যাশ ব্যাক অফার পাবেন গ্রাহকরা। এই অফারটির আওতায় রয়েছে রেডমি নোট-৪, মি ম্যাক্স-২, রেডমি নোট-৫-এ প্রাইম ও মি এ-১ মডেলের স্মার্টফোন।

ঈদ সালামি অফারটিতে সর্বোচ্চ নগদ ১০ হাজার টাকা ক্যাশব্যাক ও ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট পাবেন গ্রাহকরা। তবে এ অফার পেতে নির্দিষ্ট কিছু নিয়ম রয়েছে। এই নির্দিষ্ট স্মার্টফোনগুলো কিনে ব্রাউজার অ্যাপ ইনস্টল করার পর নির্দেশিত স্থানে কিউআর কোড স্ক্যান করতে হবে। এরপর পরবর্তী ধাপগুলো অনুসরণ করলেই আপনার ফোনে ম্যাসেজের মাধ্যমে পৌঁছে যাবে ক্যাশব্যাক অফারের তথ্য।

উপলক্ষে শাওমির এই অফারের তথ্য দেশের সবকয়টি অথরাইজড মি-স্টোর, রিটেইল সেন্টার ও এমআই বাংলাদেশের ওয়েবসাইট থেকে জানা যাবে। তাই আজই বেছে নিন আপনার পছন্দের শাওমির ফোনটি।

বাংলা ইনসাইডার/এসএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭