কালার ইনসাইড

ঈদের দিন কি করেন বলিউড তারকারা?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/06/2018


Thumbnail

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ বয়ে আনে আনন্দের বার্তা। চারপাশ হয়ে ওঠে উৎসবমুখর। ঈদে কমবেশি সবাই প্রিয় মানুষদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। অন্য সবার মতো বলিউড তারকারাও ঈদ উৎসবকে ঘিরে নানান পরিকল্পনা করে থাকেন। কিন্তু ঈদের দিন ঠিক তাঁরা কি করেন? জানা যাক বলিউডের সালমান, শাহরুখ, আমিরসহ কয়েকজন মুসলিম তারকার ঈদ প্রস্তুতি-

শাহরুখ খান

মুম্বাইয়ের নিজ বাড়ি মান্নাতে পরিবারের সঙ্গে ঈদ পালন করেন শাহরুখ খান। ঈদের নামাজ শেষে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এরপর সন্ধ্যায় তিনি কাছের বন্ধুদের নিয়ে উৎসবে মেতে ওঠেন।

আমির খান

প্রতি বছর মা জিনাত হোসেনের সঙ্গে ঈদ উদযাপন করেন আমির। এবারো তাঁর ব্যাতিক্রম হচ্ছে না। মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাড়িতে মা এবং পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করবেন এই তারকা। এরপর গণমাধ্যমের মুখোমুখি হবেন।

এমরান হাশমি

প্রতি বছর ঈদের সময় মসজিদে দুপুরের খাবারের আয়োজন করেন এমরান হাশমি। মা হারা হাশমি বাবার সঙ্গেই প্রতি বছর ঈদ উদযাপন করেন।

ইমরান খান

জীবনের বেশীরভাগ ঈদ নাকি বিদেশে কাটিয়েছেন এই অভিনেতা। তবে ভারতে থিতু হওয়ার পর থেকে পরিবার ও স্বজনদের সঙ্গে ঈদ উদযাপন করেন। ভারতের ঈদ তাঁকে বিশেষ উদ্দীপনা যোগায়। পরিবারকে সময় দেওয়ার পর বন্ধুদের সঙ্গে ঈদ উৎসবে শামিল হন ইমরান।

সালমান খান

ঈদের দিন সালমান তাঁর গ্যালাক্সি অ্যাপার্টম্যান্টে দুপুরের খাবারের আয়োজন করেন। সেখানে সিনেমার তারকাদের পাশাপাশি বিভিন্ন অঙ্গনের তারকাদের সমাবেশ ঘটে। বিলাসবহুল ঈদ পার্টিতে মেতে থাকলেও আশেপাশের দুঃস্থ মানুষদের কথা ভুলেন না সালমান। তাঁদের জন্যও বিশেষ খবারের ব্যবস্থা করেন ভাইজান।


বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭