কালার ইনসাইড

চিত্রনায়িকা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/06/2018


Thumbnail

আড়াই কোটি টাকা আত্মসাতের মামলায় চিত্রনায়িকা সাদিয়া আফরিনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ ও তদন্ত বিভাগ (সিআইডি)। গত মঙ্গলবার তাকে গ্রেপ্তার করা হয়। তবে গ্রেপ্তারের দুদিন পর বৃহস্পতিবার বিকেলে সিআইডির সহকারী পুলিশ সুপার (এএসপি-মিডিয়া) শারমিন জাহান এক বিবৃতির মাধ্যমে গণমাধ্যমকে বিষয়টি জানান।

তিনি বলেন, অর্থ আত্মসাতের ঘটনায় রাজধানীর মিরপুর থানায় করা একটি মামলায় (মামলা নম্বর-৪৩) তাকে কিশোরগঞ্জের বাজিতপুর থেকে গ্রেপ্তার করা হয়। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ২০১৩ সালে মো. মিজানুর রহমান খানের সঙ্গে চিত্রনায়িকা সাদিয়া আফরিনের ফেসবুকে পরিচয় হয়। পরিচয়ের সূত্রে সাদিয়া আফরিন মিজানুর রহমানকে বলেন, যে তার স্বামী বিদ্যুৎকুমার সাহা ওরফে সৌরভ সিনেমা প্রযোজনা করেন। মিজানুর রহমান অর্থ বিনিয়োগ করলে তাকে সিনেমায় অভিনয় ও লাভবান হওয়ার প্রলোভন দেখায়।

সাদিয়া আফরিনের এমন কথা বিশ্বাস করে মিজানুর রহমান তার নিজের ব্যাংক অ্যাকাউন্ট, বিকাশ ও পোস্ট অফিসের মাধ্যমে বিভিন্নসময়ে সর্বমোট দুই কোটি পঞ্চাশ লাখ টাকা বিনিয়োগ করেন। কিন্তু টাকা দেওয়ার বেশকিছুদিন পর সিনেমা না বানিয়ে টাকা নিয়ে টালবাহনা শুরু করে। টাকা ফেরত চাইলে চিত্রনায়িকা সাদিয়া আফরিন সাফ জানিয়ে দেন যে, তিনি টাকা দিতে পারবেন না।’

এরই পরিপ্রেক্ষিত মিজানুর রহমান মিরপুর থানায় মামলা করেন। মামলাটি তদন্তের দায়িত্ব পায় সিআইডি। এরপর সিআইডির বিশেষ অভিযানে সাদিয়া আফরিন ও তার স্বামী বিদ্যুৎ কুমার সাহাকে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে তাঁরা থানা হাজতে আছেন।

সাদিয়া আফরিন আসছেন সাইমন তারিক পরিচালিত ‘ক্রাইম রোড’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭