ইনসাইড ক্যারিয়ার

ক্যাশ অফিসার নিয়োগে টেন্ডার বিজ্ঞপ্তি প্রকাশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/06/2018


Thumbnail

বাংলাদেশ ব্যাংকের অধীনে সমন্বিত ৪ ব্যাংকের অফিসার (ক্যাশ) এর ২২৪৬ পদের নিয়োগ সংক্রান্ত ই-টেন্ডার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়। গতকাল সোমবার বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মো. মোশাররফ হোসেন খান স্বাক্ষরিত এই বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে  দেওয়া তথ্য অনুযায়ী যে কাজের জন্য টেন্ডার প্রকাশিত হয়েছে - ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভূক্ত ৪টি ব্যাংকের ‘অফিসার (ক্যাশ)’ এর ২২৪৬টি (সোনালী ব্যাংক লিমিটেডে-এ ১২৭৪টি, জনতা ব্যাংক লিমিটেড-এ ৬৩৩টি, বাংলাদেশ ডেভেলপমেন্ট লিমিটেড-এ ২১টি, বাংলাদেশ কৃষি ব্যাংক-এ ৩১৮টি) সমন্বিতভাবে নিয়োগের লক্ষ্যে প্রবেশপত্র ডাউনলোডকৃত ১,৮৯,৯৮৫ প্রার্থীর একই দিনে ১(এক) সেশনে অভিন্ন প্রশ্নপত্রে ঢাকা সিটি কর্পোরেশন্দ্বয়ের মধ্যে অবস্থিত পরীক্ষা কেন্দ্রা ০১ ঘন্টা ব্যাপী ১০০ নম্বরের এমসিকিউ কম/বেশি ১৮০০০ (আঠার হাজার) জন প্রার্থীর অভিন্ন প্রশ্নপত্রে ভিন্ন একটি তারিখে ০২ ঘন্টাব্যাপী ২০০ নম্বরের লিখিত পরীক্ষা গ্রহণান্তে মেধাক্রম ও রোল নম্বর অনুযায়ী ফলাফল তালিকা (হার্ড কপি ও সফট কপি) প্রণয়ন ও প্রদান।

টেন্ডার দাখিলের যোগ্যতা হিসেবে একক আয়োজনে কমপক্ষে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) জন প্রার্থীর নিয়োগ পরীক্ষা গ্রহণ ও ফলাফল তৈরির অভিজ্ঞতা রয়েছে এরূপ প্রতিষ্ঠানের কথা উল্লেখ করা হয়েছে।

টেন্ডার দাখিলের শেষ সময় ২ জুলাই সকাল সোয়া ১০টা পর্যন্ত আর টেন্ডার খোলা হবে দরদাতাগণ অথবা তাদের প্রতিনিধিগণের উপস্থিতিতে একই দিন সকাল সাড়ে ১০টায়।

বাংলা ইনসাইডার/এসএইচটি/জেডএ  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭