কালার ইনসাইড

এবার অভিনেত্রী তিশার ডিভোর্স

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/06/2018


Thumbnail

সংসার ভেঙেছে তরুন মডেল ও অভিনেত্রী তাসনুভা তিশার। জানা যায়, দু মাস আগেই ফারজানুল হকের সঙ্গে তাঁর বিয়ে বিচ্ছেদের সকল কার্যক্রম শেষ হয়। গত একবছর ধরেই তারা আলাদা বাসায় থাকতেন।

তিশা জানান, ‘অনেকদিন ধরেই আমাদের দাম্পত্য জীবনে ঝামেলা চলছিল। যে মানষিক সমস্যা কাটিয়ে আমি গত ছয়মাসে কোন কাজও করতে পারিনি। দু’জনের একসঙ্গে থাকা আর সম্ভব হয়নি। শেষ পর্যন্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হলো। আমি ফারজানুলকে ডিভোর্স লেটার পাঠালে এক সপ্তাহের মধ্যে তিনি তা গ্রহণ করেন।

কাজের ব্যাপারে তিশা বলেন, ‘ব্যক্তিগত এসব কারণে আমার কাজের ওপর অনেক প্রভাব পড়েছে। গেল ঈদে আমি কোন কাজ করতে পারিনি। সামনের ঈদে কাজ করতে চাই। এখন আমি আগের চেয়ে অনেক ভালো আছি। নিকেতনে বাবার বাসায় আছি।

তাঁর স্বামী ফারজানুল হকও মিডিয়ার সঙ্গে জড়িত। যদিও তিনি একজন পরিচিত কর্পোরেট ব্যক্তিত্ব। তিনি জানান, ডিভোর্সের বিষয়টি সত্য। এর বেশি কিছু এই মুহূর্তে বলার নেই।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর তিশা-ফারজানুল ভালোবেসে বিয়ে করেছিলেন। তাঁরা বিয়ের খবর প্রকাশ করেন ২০১৫ সালের ফেব্রুয়ারিতে। সংসারের বয়স হল চার বছর। এই ঘরে একমাত্র পুত্র সন্তান আনুশ। বর্তমানে সে বাবার কাছে আছে। বাবাই রাখতে চায় ছেলেকে।

ফারজানুলের সঙ্গে তিশার এটি ছিলো দ্বিতীয় বিয়ে। এর আগের ঘরে ঐশী নামের একজন কন্যা সন্তান আছে।

তাসনুভা তিশা বিজ্ঞাপনে বেশ জনপ্রিয়তা পান। পরবর্তীতে নাটকেও নিয়মিত অভিনয় করেন। বেশ কিছু জনপ্রিয় গানের ভিডিওরও মডেল হয়েছেন।


বাংলা ইনসাইডার/এমআরএইচ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭