কালার ইনসাইড

পিছিয়ে গেল সালমানের ‘দাবাং থ্রী’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/06/2018


Thumbnail

এই নিয়ে পরপর দুই ঈদে সালমান ম্যাজিক যেন কিছুতেই কাজ করছে না। গতবছর ঈদে মুক্তি পাওয়া সালমানের ‘টিউবলাইট’ ছবিটি প্রত্যাশিত সাফল্য বয়ে আনতে পারেনি। এবারের ঈদেও একই চিত্র। নানা কারণে আলোচনায় থাকা ‘রেস থ্রী’ প্রথম সপ্তাহে ২০০ কোটি আয় করলেও অধিকাংশ প্রেক্ষাগৃহ নাকি দর্শক শুন্য। ফলে ভালো গল্প ছাড়া যে আর কোনো গতি নেই তা ভালোই বুঝতে পারছেন ভাইজান। এ জন্য নিজের পরবর্তী মশালাদার ছবি ‘দাবাং থ্রী’র তারিখ পিছিয়ে দিতে বাধ্য হয়েছেন সালমান খান।

আগামী বছর পরপর দু’টি ছবি মুক্তি দিতে চেয়েছিলেন সালমান। একটি ‘ভারত’ অন্যটি ‘দাবাং থ্রী’। কিন্তু হঠাৎই ছন্দপতন ঘটান তিনি। ২০১৯ সালের জানুয়ারি মাসে ‘দাবাং থ্রী’ মুক্তি পাওয়ার কথা থাকলেও, কৌশলগত কারণে মুক্তির তারিখ পিছিয়ে দিয়েছেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, চিত্রনাট্য খুব একটা দামদর না ওঠায় ‘দাবাং থ্রী’ পিছিয়ে দিতে বাধ্য হয়েছেন সালমান এবং পরিচালক আরবাজ খান। তাঁদের ইচ্ছা আগামী বছরের শুরুটা `ভারত` সিনেমাটি দিয়েই হোক। ফলে ২০১৯ সালের শেষে অথবা ২০২০ সালের শুরুতে মুক্তি পেতে পারে `দাবাং থ্রী`।

শীঘ্রই শুরু হবে `ভারত` ছবির শ্যুটিং। এদিকে `রেস থ্রী`-এর পর অভিনেতা সাকিব সালিমকে প্রস্তাব করা হয়েছে করা `দাবাং থ্রী` ছবির জন্য। চুক্তি মিলে গেলে ছবিতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে সাকিবকে। যদিও এই বিষয়ে তাঁর কাছ থেকে কোনো বিবৃতি পাওয়া যায়নি।

আরবাজ খানের পরিচালনায় ‘দাবাং থ্রী’ ছবিতে সালমানের সঙ্গে অভিনেত্রী সোনাক্ষি সিনহা ও মাহি গিলকে অভিনয় করতে দেখা যাবে।

বাংলা ইনসাইডার/ এইচপি 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭