ইনসাইড গ্রাউন্ড

কোরিয়ার শেষ সুযোগ আজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/06/2018


Thumbnail

আজ রাত ৯ টায় মুখোমুখি হচ্ছে মেক্সিকো ও দক্ষিণ কোরিয়া। খেলাটি বাংলাদেশ সময় রাত ৯ টায় সোচি স্টেডিয়ামে শুরু হবে। আজ মেক্সিকো জিতে গেলে দ্বিতীয় রাউন্ড যাওয়ার ক্ষেত্রে এক ধাপ এগিয়ে যাবে। অন্যদিকে কোরিয়া হেরে গেলে বিশ্বকাপকে বিদায় জানাতে হবে।

যারা জ্বলে উঠবেন

মেক্সিকোর সবাই আজ তাকিয়ে থাকবেন হ্যাভিয়ার হার্নান্দেজের দিকে। গত ম্যাচে দল জয়ী হলেও তিনি খুব বেশি ভালো খেলতে পারেননি। জার্মানির সঙ্গে বেশ কয়েকটি সুযোগ নষ্ট করেন তিনি। তাই তিনি আজ জ্বলে উঠতে চাইবেন। এদিকে ক্লাবের হয়ে তাঁর চলতি মৌসুমটা তাঁর ভালো যায়নি। এছাড়া মিগুয়েল লাউন, আন্দ্রেস গুয়ার্দাদো, হার্ভিং লোজানো, জিওভানি দস সান্তোসরা তাদের সেরাটা খেলতে পারলে যেকোনো কিছুই ঘটতে পারে আজকের ম্যাচে।

দক্ষিণ কোরিয়ার মূল ভরসা টোটেনহ্যাম ফরোয়ার্ড সন হিউং মিন। ক্লাব পর্যায়ে দুর্দান্ত এক মৌসুম কাটিয়েছেন সন। লিগে ৩৭ ম্যাচ খেলে ১২টি গোল করার পাশাপাশি অন্যদের দিয়ে করিয়েছেন ৬টি গোল। এর আগের মৌসুমেও গোল করেছিলেন ১৪টি। কোরিয়ার প্রথম ম্যাচে সুইডেনের সঙ্গে দুর্দান্ত খেলেছেন সন। কিন্তু তাঁকে সঠিক সঙ্গ দেয়া খেলোয়াড় না থাকায় কোরিয়াকে হারতে হয় তাদের প্রথম ম্যাচে। আজ ডু ওর ডাই ম্যাচে তিনি অবশ্যই চাইবেন দলের জন্য জ্বলে উঠতে। 

বাংলা ইনসাইডার/এসএকে



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭