কালার ইনসাইড

অসুস্থ ইরফানের সাহায্যে শাহরুখ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/06/2018


Thumbnail

প্রায় তিন মাস ধরে ক্যান্সারে আক্রান্ত বলিউড তারকা ইরফান খান। বর্তমানে চিকিৎসা সেবা নিতে লন্ডনে রয়েছেন এই তারকা। আর সেখানেই তাঁর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বন্ধু শাহরুখ খান।

অঢেল ধন-সম্পদের মালিক বলিউড বাদশা শাহরুখ। লন্ডনেও তাঁর বাড়ি রয়েছে। শাহরুখের ওই বাড়িতে থেকেই চিকিৎসা সেবা নিচ্ছেন ইরফান খান। ইরফান ভারত ছাড়ার আগে শাহরুখ তাঁর হাতে লন্ডনের বাড়ির চাবি তুলে দেন। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে এমন তথ্য উঠে আসে।

জানা যায়, চিকিৎসার জন্য লন্ডনে যাওয়ার আগে ইরফানের স্ত্রী সুতপা শাহরুখকে ফোন করে জানান যে, ইরফান তাঁর সঙ্গে দেখা করতে চান। কথামত শাহরুখ ইরফানের সঙ্গে গিয়ে দেখা করেন। কয়েক ঘণ্টা ইরফানের সঙ্গে কথা বলেন তিনি। ফিরে আসার আগে লন্ডনের নিজ বাড়ির চাবি ইরফানকে নিতে বাধ্য করেন শাহরুখ। সেখানে থেকেই চিকিৎসা সেবা নিচ্ছেন ইরফান।

ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু শঙ্কায় ইরফান। কিছুদিন আগে সবার কাছে দোয়া চেয়েছিলেন এই অভিনেতা। সেই সঙ্গে আবেগঘন এক বার্তাও দেন। ‘আমার জীবনের সমস্ত স্বপ্ন নিয়ে প্রচণ্ড গতির একটি ট্রেনে ভ্রমন করছি। সেই ট্রেনের চেকার টিকেট কাটতে এসে পিঠ চাপড়ে বলে আমার গন্তব্য এসে গেছে।’ এমন বার্তায় তাঁর সহকর্মী, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা মুষড়ে পড়েন। তাঁর রোগমুক্তি কামনায় টুইট করেছেন বলিউড তারকা পরেশ রাওয়াল, আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও, সারা ভাস্কর, রিতেশ দেশমুখসহ অনেকে।

বাংলা ইনসাইডার/ এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭