কালার ইনসাইড

আমিরের সঙ্গে অভিনয় করছেন আলিয়া!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/06/2018


Thumbnail

সুযোগ পেলেই বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে আমির খানের সঙ্গে যুক্ত হন আলিয়া ভাট। তবে কখনো আমিরের সঙ্গে তাঁর অভিনয় করার সুযোগ হয়নি। মাঝে ‘থাগস অব হিন্দুস্থান’ ছবিতে আমিরের সঙ্গে কাজ করার সুযোগ উঁকি দিয়েছিল। আমিরও তাঁকে নেওয়ার ব্যাপারে সমর্থন দিয়েছিলেন। কিন্তু বিধিবাম। প্রযোজকদের ইচ্ছায় আলিয়ার জায়গায় ফাতিমা সানা শেখকে নেওয়া হয়। সে সময় ব্যর্থ হলেও এবার স্বপ্ন পূরণ হতে চলেছে আলিয়ার।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, হিন্দু ধর্মের পৌরাণিক কাহিনী নির্ভর একটি ছবিতে আমির খান ও আলিয়া ভাটকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। নাম চূড়ান্ত না হওয়া এই ছবিটি পরিচালনা করবেন শাকুন বাত্রা। তিনি ছবিটি নিয়ে দু’জনের সঙ্গে আলোচনা করেছেন। এর আগে বলিউডে তিনটি ছবি পরিচালনা করেছিলেন শাকুন। তাঁর পরিচালিত ‘কাপুর অ্যান্ড সন্স’ ছবিতে অভিনয়ও করেছিলেন আলিয়া।

হিন্দু ধর্মের পৌরাণিক কাহিনীতে বর্ণীত ভগবান রাজনেশ এবং ওশো চরিত্র নিয়ে ছবির গল্প। ছবিতে রাজনেশের চরিত্রে আমির খানকে এবং আলিয়া ভাটকে দেখা যেতে পারে ওশো’র চরিত্রে। এছাড়া ছবিটির প্রযোজনায় থাকছেন করণ জোহর।  আগামী বছর থেকে ছবিটির শুটিং শুরু হবে।

বর্তমানে আমির তাঁর ‘থাগস অব হিন্দুস্থান’ ছবির শুটিং নিয়ে ব্যাস্ত রয়েছেন। পাশাপাশি স্বপ্ন প্রজেক্ট ‘মহাভারত’ নিয়েও বিভিন্ন পরিকল্পনা করছেন।

এদিকে নিজের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি `রাজি`র বক্স অফিস সফলতায় উৎফুল্ল আলিয়া। বর্তমানে তিনি প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে `ব্রহ্মাস্ত্র` ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

বাংলা ইনসাইডার/ এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭