ইনসাইড গ্রাউন্ড

ইনসাইড প্রেডিকশন: জার্মানি ২-০ গোলে জিতবে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/06/2018


Thumbnail

আজ গ্রুপ ‘এফ’ এর গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামছে জার্মানি ও সুইডেন। আজ দুই দলের জন্যই এই ম্যাচটি খুব গুরুত্বপূর্ণ। খেলাটি রাত ১২টায় রোস্তভ-অন-ডন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আজ জার্মানি হারলেই বিশ্বকাপ থেকে বিদায় নেবে। এমনকি ড্র করলেও খাদের কিনারায় থাকবে তারা। আর সুইডেন জিতে গেলেই ৬ পয়েন্ট নিয়ে শেষ ষোলো প্রায় নিশ্চিত হয়ে যাবে তাদের।

জার্মানি মেক্সিকোর কাছে অপ্রত্যাশিতভাবে হেরে বিশ্বকাপ শুরু করে। সেই ম্যাচে মেক্সিকোর সঙ্গে পেরে ওঠেনি জার্মানি। সেই সঙ্গে জার্মানদের আক্রমণভাগে যে দুর্বলতা আছে স্পষ্ট হয়ে ওঠে। কে গোল করবে এই সিদ্ধান্তে নিতে নিতেই হেরে যায় তারা। এই অবস্থায় কাল হারলেই ২০০২-এ ফ্রান্স, ২০১০-এর ইতালি এবং ২০১৪-এ স্পেন এর মতো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হয়েও প্রথম রাউন্ড থেকে বিদায় নিতে হবে তাদের। তাই জয়ের বিকল্প নেই জার্মানদের। তাছাড়া গত ৮০ বছরের মধ্যে নিষেধাজ্ঞার কারণে শুধুমাত্র ১৯৫০ সালের বিশ্বকাপ খেলতে পারেনি জার্মানি। সেটা বাদে ১৯৩৮ সালের পর প্রথম রাউন্ড থেকে বাদ পড়ার নজির নেই জার্মানদের।

অন্যদিকে দক্ষিণ কোরিয়া হারিয়ে বিশ্বকাপ শুরু করে সুইডেন। সেই ম্যাচে ভালো খেলেই জয় তুলে নেয় তারা। তাই কাল জিতে দ্বিতীয় রাউন্ডের পথটা সহজ করে রাখতে চাইবে সুইডিশরা।

তবে ফুটবলপ্রেমীরা এই ম্যাচে কোনো অঘটন দেখছে না। আর তাই ফুটবলমোদীদের সঙ্গে আলোচনা করে বাংলা ইনসাইডার প্রেডিক্ট করছে, আজকের ম্যাচে জার্মানি ২-০ গোলে জিতবে।


বাংলা ইনসাইডার/ডিআর/জেডএ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭