কালার ইনসাইড

বিয়ে করেছেন বাপ্পা-তানিয়া

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/06/2018


Thumbnail

সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার এবং অভিনেত্রী তানিয়া হোসেনের বিয়ে সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার বিকেলে এক ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে দু’জন গাঁটছড়া বাঁধেন। 

বিয়ের পর ঢাকা ক্লাবের সিনহা লাউঞ্জে বাপ্পা-তানিয়ার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। সেখানে দু’জনের পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন অভিনয় ও সংগীত জগতের তারকারা।

এর আগে গত ১৬ মে রাতে বাপ্পা-তানিয়ার আংটি বদল হয়। আংটি বদলের একটি ছবি ২০ মে রাতে তানিয়া হোসাইন তার ফেসবুক পেজে পোস্ট করেন।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে ভক্ত, শুভাকাঙ্ক্ষী, বন্ধু-বান্ধবসহ সবার কাছে দোয়া চেয়েছেন বাপ্পা-তানিয়া। বিয়েতে উপস্থিত ছিলেন নাট্যজন আতাউর রহমান, অভিনয়শিল্পী নাবিলা, সংগীতশিল্পী কনা, কোনাল, এলিটা, সানবীম, উপস্থাপিকা সামিয়া আফরিন, চৈতী, গীতিকার শাহান কবন্ধ, নির্মাতা আশফাক নিপুনসহ শোবিজের অনেকে।

বাপ্পা-তানিয়া দু’জনেরই এটি দ্বিতীয় বিয়ে। ২০১০ সালের ৩০ মার্চ পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে বিয়ে করেন। বিয়ের এক বছরের মাথায় তাদের বিবাহবিচ্ছেদ হয়। অপরদিকে, বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। দীর্ঘ নয় বছর সংসারজীবনের চলতি বছরের ৯ জানুয়ারি তাঁদের ডিভোর্স হয়।

বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭