ইনসাইড বাংলাদেশ

এজেন্ট নিয়ে আশঙ্কায় বিএনপি, ভিত্তিহীন দাবি আ. লীগের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/06/2018


Thumbnail

গাজীপুর সিটি করপোরেশনে বিএনপির নির্বাচনী এজেন্টরা হুমকি ও ভয়ভীতির আশঙ্কা করছেন। ভোটের আগের দিন রাতে বা ভোটের দিন ভোরে আওয়ামী লীগের স্থানীয় কর্মী এবং পুলিশ প্রশাসনের মাধ্যমে হুমকির আশঙ্কা করছেন তারা। অন্যদিকে বিএনপির এই অভিযোগকে ভিত্তিহীন ও হাস্যকর বলছেন আওয়ামী লীগের নির্বাচনী এজেন্টরা।

বিএনপির এজেন্টদের দাবি, যদিও এখন পর্যন্ত কারও কাছ থেকে কোনো ধরনের ভয়ভীতি বা হুমকি-ধমকি পান নাই তবুও ভোটের আগের দিন রাতে হুমকির আশঙ্কা করছেন। এদিকে তাদের আশঙ্কাকে ভিত্তিহীন দাবি করে আওয়ামী লিগের এজেন্টরা বলেন, প্রচারণায় নির্বাচনি মাঠ যেমন শৃঙ্খলাপূর্ণ আছে, নির্বাচনের দিন কেন্দ্রের পরিবেশও তেমনই থাকবে। তারা আরও বলেন, বিএনপির নির্বাচনী কর্মীরা খুব শান্তিপূর্ণভাবে তাদের পোস্টার সাঁটানো, লিফলেট বিতরণ ও প্রচারণা চালাচ্ছে। এখানে আশঙ্কার কিছু নেই। তারা উদ্ভট অভিযোগ ও শঙ্কা প্রকাশ করছে।

গাজীপুর সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল বলেন, ‘বিএনপি প্রার্থীর পক্ষে সুনির্দিষ্ট যেসব অভিযোগ পাওয়া গেছে সেসব বিষয় নির্বাচন কমিশনকে অবহিত করেছি। সেই অনুযায়ী সমাধানও দেওয়া হয়েছে। পুলিশ যেন কাউকে বিনা কারণে বাড়ি বাড়ি গিয়ে হয়রানি না করে সেজন্য শনিবারও (২৩ জুন) পুলিশ সুপারকে বলেছি, যেন কাউকে কোনো ধরনের হয়রানি না করা হয়।’

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭