কালার ইনসাইড

বলিউড সেরা প্রেমিক তাঁরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/06/2018


Thumbnail

শুধুমাত্র নাচ-গান আর অভিনয় দিয়েই আলোচনায় থেকেন না বিনোদন ভুবনের তারকারা। এর বাইরেও আলোচনায় থাকার অনেক রসদ থাকে। কিছু স্বেচ্ছায় তৈরি করেন তারকারা, আবার কিছু আসে দৈবক্রমে। অভিনয়ের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন সময় আলোচনায় থাকেন তারকারা। এর মধ্যে প্রেম এবং বিয়ে অন্যতম। সম্প্রতি বলিউড তারকা সঞ্জয় দত্তের প্রেমিকার সংখ্যা নিয়ে ব্যাপক গুঞ্জন চলছে। তাঁর নাকি শত শত বান্ধবী ছিল। শুধু সঞ্জয় দত্ত নয়, বলিউডের সবচেয়ে বেশি রোম্যান্টিক সম্পর্কে জড়ানো তারকাদের তালিকায় আরও কয়েকজন রয়েছেন। দেখা যাক কারা রয়েছেন সেই তালিকায়:

সঞ্জয় দত্ত

জীবনে নানান ঘটনার জন্ম দেওয়া এই তারকার নাকি ৩০৮ জন প্রেমিকা ছিল। সম্প্রতি এমন তথ্য জানিয়েছেন অভিনেত্রী দিয়া মির্জা। দিয়া সঞ্জয় দত্তকে নিয়ে নির্মিত ‘সাঞ্জু’ ছবিতে সঞ্জয়ের স্ত্রী মান্যতার চরিত্রে অভিনয় করেছেন। ছবির শুটিংয়ের সময় নাকি পরিচালক রাজ কুমার হিরানি তাঁকে এমনটি বলেছেন। তবে এক সাক্ষাৎকারে সঞ্জয় ১০ জনের সঙ্গে প্রেম করার কথা স্বীকার করেছেন। টিনা মুনিম, রিচা শর্মা, মাধুরী দীক্ষিত, রেহা পিল্লাই, নাদিয়া দুরানি, লিসা রে, রেখা, মান্যতা দত্তসহ অনেক তারকা অভিনেত্রীদের সঙ্গে সঞ্জয়ের প্রেম ছিল বলে খবর রটে। তবে সর্বশেষ তিনি মান্যতাকে বিয়ে করেন।

রণবীর কাপুর

প্রেমের দৌড়ে সঞ্জয়ের চেয়ে তিনিও কম জান না। বলিউডে আসার পর থেকে প্রেম ছাড়া তাঁর এক মুহূর্তও কাটেনি। বর্তমানে আলিয়া ভাটের সঙ্গে চুপিসারে প্রেম করছেন। তবে মুখফুটে না বললেও আচরণে বুঝিয়ে দিয়েছেন। আলিয়া ভাটের আগেও অনেক ঘাটের জল খেয়েছেন। ইমরান খানের স্ত্রী অবন্তিকা মালিক, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর নামগুলোর সঙ্গে তাঁর প্রেমিকার তালিকাটা মোটেও ছোট নয়।

সালমান খান

ভাইজান সালমান প্রেমে না পড়লেও প্রেম এসে তাঁর উপর পড়ে। পঞ্চাশোর্ধ বয়সেও তাঁর আশেপাশে দু’একজন বান্ধবী পাওয়া যায়। সেই নব্বইয়ের দশকের নায়িকা শাহিন বানু থেকে শুরু। এরপর একে একে কতজন এলো গেল ভাইজানের জীবনে। সোমি আলী, সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই বচ্চন, জেরিন খান, ক্যাটরিনা কাইফের পর ভাইজানের সঙ্গী এখন লুলিয়া ভান্তুর।

শহীদ কাপুর

এক সময় বলিউড নায়িকাদের কাছে তাঁর আবেদন ছিল তুঙ্গে। তবে এখন আর সেই আবেদন নেই। মিরা রজপুতকে বিয়ে করে অনেকটাই চুপসে গেছেন। অথচ এক সময় কারিনা কাপুর, অমৃতা রায়, আনুশকা শর্মা, প্রিয়াঙ্কা চোপড়ার মতো মোহনীয় সব নায়িকাদের কুপকাত করেছেন।

বাংলা ইনসাইডার/ এইচপি

     

  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭