ইনসাইড বাংলাদেশ

জনপ্রশাসন সচিব হলেন ফয়েজ আহমেদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/06/2018


Thumbnail

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন ফয়েজ আহমেদ। এর আগে তিনি নিয়োজিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার পরিকল্পনা বিভাগের সচিব হিসেবে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার এক প্রজ্ঞাপনে এ নিয়োগ দেওয়া হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে এতে স্বাক্ষর করেন উপ-সচিব তমিজুল ইসলাম খান।

জনপ্রশাসন সচিব ড. মোজাম্মেল হক খানের স্থলাভিষিক্ত হচ্ছেন ফয়েজ আহমেদ। চাকরির মেয়াদ ২৫ বছর পূর্ণ হওয়ায় অবসর গ্রহণ করেন ড. মোজাম্মেল হক। তবে ড. মোজাম্মেল হক খান দুর্নীতি দমন কমিশনের কমিশনার হিসেবে নিযুক্ত হতে পারেন।   আগামী ২ নভেম্বর অবসরে যাওয়ার কথা তাঁর। দুদক কমিশনার নিযুক্ত হলে ড. মোজাম্মেল হকের মেয়াদ হবে আরও পাঁচ বছর।

এছাড়া প্রজ্ঞাপন অনুযায়ী জনাব মো. দিলওয়ার বখতকে পরিকল্পনা কমিশনের ভারপ্রাপ্ত সচিব হিসেবে ও জি এম সালেহ উদ্দিনকে নিয়োগ দেওয়া হয় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের ভারপ্রাপ্ত সচিব হিসেবে।

উল্লেখ্য, তিন দিন আগেই বাংলা ইনসাইডার ‘জনপ্রশাসনের নতুন সচিব ফয়েজ আহমেদ’ শিরোনামে এক প্রতিবেদনে (https://bit.ly/2txtudm)সর্বপ্রথম ফয়েজ আহমেদের নিয়োগের খবরটি জানায়।

বাংলা ইনসাইডার/জেডআই/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭