ইনসাইড বাংলাদেশ

গাজীপুর সিটির নগরপিতা জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/06/2018


Thumbnail

গাজীপুর সিটি নির্বাচনে ৪১৬ কেন্দ্রের ফলাফল প্রকাশ করা হয়েছে। ৪১৬ কেন্দ্রের ফলাফলে, আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম পেয়েছেন ৪,০০,০১০ ভোট। আর বিএনপির হাসান উদ্দিন সরকার পেয়েছেন ১,৯৭,৬১১ পেয়েছেন ভোট। ফলাফলে দেখা যায় আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম ২,০২,৩৯৯ ভোটে এগিয়ে। বাকি ৯ টি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৮টায় গাজীপুর সিটির ৫৭টি ওয়ার্ডের ৪২৫টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকাল ৪ টা পর্যন্ত। ভোট গ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে বলে স্থানীয় প্রশাসন সূত্রে জানা গেছে।

নির্বাচনকে কেন্দ্র করে প্রচারণার শেষ দিন গত রোববার থেকেই মাঠে ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আজ নির্বাচনে বিজিবি, র‍্যাব, পুলিশ এপিবিএন ও আনসার বাহিনীর ১৫ হাজারেরও বেশি সদস্য উপস্থিত ছিলেন। নিয়মিত আইন-শৃঙ্খলা বাহিনীর টহলের পাশাপাশি নির্বাচনী এলাকায় ইসির পক্ষ থেকে ৫৭ জন নির্বাচন পর্যবেক্ষক ৫৭টি ওয়ার্ডে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও ছিলেন দেশি বিদেশি পর্যবেক্ষক।

গাজীপুর সিটিতে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫ লাখ ৬৯ হাজার ৯৩৫ জন, নারী ভোটার ৫ লাখ ৬৭ হাজার ৮০১ জন। মেয়র পদে সাতজন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৮৪ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৫৪ জন প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।


বাংলা ইনসাইডার/আরকে/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭