ইনসাইড বাংলাদেশ

আবেগাপ্লুত প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 30/06/2018


Thumbnail

আওয়ামী লীগের তৃণমূল নেতাদের বর্ধিত সভার ভাষণে নিজের পরিবারের সদস্যদের নিহতের কথা স্মরণ করে আবেগাপ্লুত হয়ে পড়েন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৭৫ এ জাতির পিতা বঙ্গবন্ধু সপরিবারে হত্যার ঘটনা স্মরণ করে প্রধানমন্ত্রী বলেন, দেশে ফিরে যখন সারি সারি কবর দেখলাম। যাদের দেখে গেছি প্রাণবন্ত, এসে পেলাম জীবনহীন কবর।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমি সবাইকে হারিয়েছি। কিন্তু পেয়েছি বিশাল এক পরিবার- বাংলাদেশে আওয়ামী লীগ ও আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠন। 

আজ শনিবার গণভবনে আওয়ামী লীগ সভাপতি এ কথা বলেন। বেলা সাড়ে ১২ টার দিকে প্রধানামন্ত্রী তাঁর বক্তব্য শুরু করেন।

বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম এবং সেখানে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের অবদানের কথা স্মরণ করতে গিয়ে প্রধানমন্ত্রী বলেছেন, ‘বাংলাদেশের মানুষ যা পেয়েছে, রক্ত দিয়ে অর্জন করতে হয়েছে’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের তৃণমূল নেতাদের আজ গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন । তাঁর আমন্ত্রণে সাড়া দিয়ে রাজশাহী, চট্টগ্রাম, সিলেট ও বরিশালের প্রত্যন্ত অঞ্চল থেকে তৃণমূল নেতারা আজ গণভবনে এসেছেন।

গ্রামের মানুষ কাকে ভোট দেবে, কেন দেবে এ বিষয়ে এসব তৃণমূল নেতারাই দায়িত্ব পালন করে থাকেন। জাতীয় নির্বাচনে এসব উপজেলা, ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড নেতারা একটা বিরাট ভূমিকা থাকে। সে কারণেই আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের নির্বাচনী দিক নির্দেশনা দেওয়ার পাশাপাশি গ্রামগঞ্জের নেতাদের কথাও শুনবেন।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ

 

   



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭