ইনসাইড গ্রাউন্ড

ক্রোয়েশিয়ার দুই খেলোয়াড়ের জন্য ম্যানইউর ৯২ মিলিয়ন পাউন্ড!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/07/2018


Thumbnail

বিশ্বকাপের মৌসুম শুরু হতে না হতেই শুরু হয়ে গিয়েছে ক্লাব ফুটবলের ট্রান্সফারের যুদ্ধ। ক্লাব মৌসুমের ট্রান্সফার জমে ওঠে রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ন ক্লাব জুভেন্টাসে যাওয়ার মধ্য দিয়ে। স্বাভাবিক ভাবে এবার যারা বিশ্বকাপে ভালো করেছে বড় ক্লাব গুলোর নজর তাঁদের দিকেই থাকবে।

বিশ্বকাপে ক্রোয়েশিয়ার হয়ে দুর্দান্ত পারফর্ম করেছে ক্রোয়েশিয়ার ইভান পেরিসিচ ও আনে রেবিচ। তাঁদের পারফরম্যান্স দেখেই বোঝা যাচ্ছিল ক্লাব মৌসুমের ট্রান্সফারের কার্যক্রম পুরোদমে শুরু হলে ক্লাব গুলো তাঁদের দিকে চোখ দিবে। সেটাই হয়েছে। ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড এই দুইজনকে একসঙ্গে কিনতে চাচ্ছে। এই দুইজনকে দলে ভেড়াতে ম্যানেজার হোসে মরিনহো ৯২ মিলিয়ন পাউন্ড খরচের সিদ্ধান্ত নিয়েছে।

অবশ্য গত গ্রীষ্মে মরিনহোর টার্গেট ছিল পেরেসিচকে দলে নেওয়ার। তাঁর বর্তমান ক্লাব ইন্টার মিলান তাঁকে ছাড়তেও রাজি হয়েছিল। কিন্তু পেরিসিচ ইংল্যান্ডে আসার ব্যাপারে আগ্রহ না দেখানোয় তাঁকে দলে আনা সম্ভব হয়নি। সেটা নিয়ে বেশ আক্ষেপ ছিল মরিনহোর।

এবারো বিষয়টি নির্ভর করছে পেরেসিচের সিদ্ধান্তের ওপর। গত গ্রীষ্মে ১০ মিলিয়ন পাউন্ড নিয়ে ইন্টার মিলানের সঙ্গে আলোচনা চূড়ান্ত হয়েছিল। এবার তাঁকে ইংল্যান্ডে আনতে গেলে আরো ৫ গুন বেশি অর্থ খরচ করতে হবে ম্যানচেস্টার ইউনাইটেডকে। প্রায় ৪৮ মিলিয়ন পাউন্ড খরচও করতে আগ্রহী মরিনহো। এদিকে বিশ্বকাপে দুর্দান্ত পারফর্মের কারণে পেরিসিচের মূল্য বেড়েছে প্রায় ২৩ গুন।

বাংলা ইনসাইডার/এসএকে



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭