ইনসাইড বাংলাদেশ

রং তুলির ক্যানভাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/07/2018


Thumbnail

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের নানা অধ্যায় ও ইতিহাস ফুটিয়ে তোলা হচ্ছে শিল্পীর রঙতুলির আঁচড়ে। প্রধানমন্ত্রীকে ভালোবেসে চিত্রশিল্পী হাশেম খানের নেতৃত্বে ১৬ জন চিত্রশিল্পী এমন ১৬টি ছবি আঁকছেন।   

আগামীকাল ২১ জুলাই শনিবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধনা দেওয়া হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। এ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভার প্যান্ডেলে আঁকা হচ্ছে শেখ হাসিনার এই ছবিগুলো।   

এ বিষয়ে শিল্পী হাশেম খান বলেন, ‘প্রধানমন্ত্রী যেভাবে বিশ্বসভায় দেশকে সম্মানিত করছেন তা অতুলনীয়, অসাধারণ। আমরা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ভালোবেসে ছবিগুলো আঁকছি।’   

স্যাটেলাইট উৎক্ষেপণ, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত, অস্ট্রেলিয়ায় ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’, ভারতের কবি নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন করা এবং দেশের উন্নয়নে অবদান রাখায় প্রধানমন্ত্রীকে এ সংবর্ধনা দেওয়ার আয়োজন করছে আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রীর সংবর্ধনাকে ঘিরে রাজধানীর শাহবাগ, ফার্মগেট, কারওয়ান বাজার, পল্টন, বিজয় সরণি, বঙ্গবন্ধু অ্যাভিনিউ, মানিক মিয়া এভিনিউ, ধানমন্ডি, শেরাটনসহ বিভিন্ন এলাকায় বিভিন্ন ধরনের সাজসজ্জার আয়োজন করা হয়েছে।

বাংলাইনসাইডার/আরকে   

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭