ইনসাইড বাংলাদেশ

রাজশাহীতে লিটনকে বিএনপির কাউন্সিলর প্রার্থীর সমর্থন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/07/2018


Thumbnail

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী খায়রুজ্জামান লিটনকে সমর্থন প্রদান করেছেন বিএনপির কাউন্সিলর প্রার্থী মনির হোসেন। তিনি মহানগর বিএনপির সাংগঠনিক ১৯ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক।   

শুক্রবার সন্ধ্যায় নগরের ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি আওয়ামী লীগের মেয়র প্রার্থী লিটনকে সমর্থন দেন। খায়রুজ্জমান লিটনের পক্ষে প্রচারণার জন্য তিনি এসময় নৌকা মার্কার প্রচারপত্রও গ্রহণ করেন।

কাউন্সিলের প্রার্থী মনির হোসেন বলেন ‘আমি বিএনপির দল করি, কিন্তু রাজশাহীর উন্নয়নের স্বার্থে লিটন ভাইকে ভোট দিব। আমার পরিবারের সবাই লিটন ভাইকে ভোট দিবে। জনগণের উন্নয়নের জন্যে লিটন ভাইকে ভোট দেওয়া প্রয়োজন বলে আমি মনে করি।’

মনির হোসেন ১৯৯২ সাল থেকে বিএনপির সঙ্গে জড়িত। বিএনপির প্রার্থী হয়ে গত সিটি নির্বাচনে তিনি ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হন। তিনি এবারও কাউন্সিলর প্রার্থী হয়েছেন।

মনির হোসেন আরও বলেন, ‘বর্তমানে ক্ষমতায় আছে আওয়ামী লীগ। রাজশাহীর উন্নয়নের জন্যে তাই আওয়ামী লীগের মেয়র প্রার্থীকেই বিজয়ী করতে হবে। এছাড়াও যোগ্যতারও একটা ব্যাপার আছে। লিটন ভাই যোগ্য মানুষ, তিনি রাজশাহীর উন্নয়ন করতে পারবেন।’

বাংলাইনসাইডার/আরকে/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭