কালার ইনসাইড

শ্রীদেবীর চরিত্রে রাকুল প্রীত সিং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/07/2018


Thumbnail

কিংবদন্তি তেলেগু অভিনেতা এন টি আর-কে নিয়ে ছবি নির্মাণের ঘোষণা বেশ পুরনো। নতুন খবর হচ্ছে, ছবিতে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর ভূমিকায় অভিনয় করছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং।

নান্দামুরি তারাকা রামা রাও সংক্ষেপে এন টি আর ছিলেন তেলেগু অভিনেতা জুনিয়র এন টি আরের দাদা। ইতিমধ্যে ছবিটির অভিনয়শিল্পীদের তালিকা চূড়ান্ত হয়েছে।

রাকুল প্রীত সিং-কে আগেই ছবিটির জন্য নির্বাচন করা হয়েছিল। কিন্তু ব্যাস্ত কর্মসূচির জন্য তাঁকে নিয়ে কিছুটা অনিশ্চয়তা দেখা দেয়। কিন্তু এবার এন টি আরের বায়োপিকে তাঁকে দেখা যাওয়ার সম্ভাবনা অনেকটাই স্পষ্ট হয়েছে বলে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়।

বলিউড ও দক্ষিণি চলচ্চিত্রের ব্যস্ত অভিনেত্রী রাকুল প্রীত সিং। বর্তমানে বেশ কিছু ছবি রয়েছে তাঁর হাতে। তাঁর অভিনীত তেলেগু ছবি ‘জগথ জেনথ্রী’, তামিল ছবি ‘সিভাকার্তিকিয়ান্স থার্টিন্থ মুভি’ ও ‘এন জে কে’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া বলিউডে প্রযোজক লাভ রঞ্জনের নাম চূড়ান্ত না হওয়া একটি ছবিতে অজয় দেবগণের সঙ্গে জুটি গড়েছেন রাকুল। সম্প্রতি লন্ডনে শুটিং চলার সময় সিনেমাটির বেশ কিছু ছবি প্রকাশিত হয়। লন্ডন থেকে ফিরেই এন টি আরের বায়োপিকে নেমে পড়বেন রাকুল প্রীত সিং।

এন টি আর ছিলেন দক্ষিণি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা। প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী তাঁর সঙ্গে ১৪ টি ছবিতে অভিনয় করেছিলেন। এ জন্য তাঁর বায়োপিকে শ্রীদেবীর বিষয়টিও বিশদভাবে উল্লেখ থাকবে।

এদিকে ‘এন টি আরের বায়োপিকের অন্যান্য অভিনয়শিল্পীর নামও ইতিমধ্যে চূড়ান্ত হয়েছে। ছবিতে এন টি আরের চরিত্রে অভিনয় করবেন তাঁরই ছেলে অভিনেতা ও রাজনীতিক নান্দামুরি বালকৃষ্ণ। বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে দেখা যাবে এনটিআর-এর স্ত্রী বাসাভাতারাকাম এর চরিত্রে, যাঁকে এনটিআর ২০ বছর বয়সে বিয়ে করেছিলেন। আরেক জনপ্রিয় তেলেগু অভিনেতা রানা দাগুবতিকে দেখা যাবে অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর চরিত্রে।

কলকাতার জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্তকেও এন টি আরের বায়োপিকে অভিনয় করতে দেখা যাবে। ছবিতে তিনি  দাদা সাহেব ফালকে পুরস্কার প্রাপ্ত ভারতীয় প্রযোজক ও পরিচালক এলভি প্রসাদের চরিত্রে অভিনয় করবেন। এই এলভি প্রসাদই এন টি আরকে চলচ্চিত্রে সুযোগ করে দিয়েছিলেন।

চলতি মাসের ৬ তারিখ থেকে ছবির শুটিং শুরু হয়েছে বলে জানা যায়। তবে ছবিটির মুক্তির তারিখ এখনো জানা যায়নি।


সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস, টাইমস অব ইন্ডিয়া
বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭