ইনসাইড বাংলাদেশ

বরিশালে রোদ-বৃষ্টি উপেক্ষা করে প্রচারণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/07/2018


Thumbnail

সিটি নির্বাচনে ভোটগ্রহণ হতে আর খুব বেশি সময় নেই। সেকারণে নির্বাচনকে সামনে রেখে রোদ-বৃষ্টি ও গরমকে উপেক্ষা করে প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। মূল প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিচ্ছেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতা-কর্মী-সমর্থকরা।

শনিবার সকালে বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার নগরীর ১১ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন।

বিএনপি প্রার্থী নির্বাচনী প্রচারণাকালে বলেন, ‘নির্বাচনী পরিবেশ নষ্ট করতে ও ভীতি ছড়ানোর উদ্দেশ্যে ধানের শীষ মার্কার কর্মী-সমর্থকদের গ্রেপ্তার করা হচ্ছে।’

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বেলা ১১টার দিকে নগরীর কাশীপুর এলাকায় ধানের শীষের পক্ষে নির্বাচনী প্রচরণা করেন।    

অপরদিকে আজ শনিবার আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বরিশাল নগরের ফজলুল হক অ্যাভিনিউতে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেন।

গণসংযোগকালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বলেন, ‘এখন পর্যন্ত নির্বাচনের সুন্দর পরিবেশ বিরাজ করছে। কোথায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটে নাই। আশা করছি ৩০ জুলাই ভোটাররা সুন্দর পরিবেশে ভোট দান করবেন।’   

উল্লেখ্য বরিশালে সিটি নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপি ছাড়াও জাতীয় পার্টি, সিপিবি, বাসদ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের পার্থীরা মেয়র পদে প্রতিদ্বন্দীতা করছেন। তবে মূল প্রতিযোগিতা হবে আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীর মধ্যেই।


বাংলা ইনসাইডার/আরকে/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭