ইনসাইড বাংলাদেশ

বাকৃবি’র ৫৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন এবং অন্যান্য সংবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/07/2018


Thumbnail

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ৫৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বাকৃবি ও বাকৃবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে এ অনুষ্ঠান আয়োজিত হয়েছে। আজ রোববার বাকৃবি’র বঙ্গবন্ধু চত্বরে রাষ্ট্রপতি বর্ষপূর্তি অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেছেন।

অন্যান্য সংবাদ:

চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট

চট্টগ্রাম থেকে প্রথম হজ ফ্লাইটটি ৪০৭ জন যাত্রী নিয়ে সৌদি আরবের উদ্দেশ্যে ছেড়ে গেছে। আজ রবিবার বিকেল ৩টা ৪৬ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটটি শাহ আমানত বিমান বন্দর থেকে ছেড়ে যায়। শাহ আমানত বিমান বন্দরের ব্যবস্থাপক সারওয়ার-ই-জাহান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিনামূল্যে ৫০ হাজার টাকার চিকিৎসা পাবেন মুক্তিযোদ্ধারা

দেশের সব পর্যায়ের সরকারি হাসপাতালে মুক্তিযোদ্ধাদের ৫০ হাজার টাকা পর্যন্ত বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হবে। আজ রোববার স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে এ বিষয়ক একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আহছানউল্লা স্বর্ণপদক পাচ্ছেন ব্যারিস্টার রফিক-উল হক

বিভিন্ন আইন প্রণয়নে সম্পৃক্ততাসহ আইন পেশায় নিজেকে নিয়োজিত এবং সেবামূলক বিভিন্ন প্রতিষ্ঠানের মধ্য দিয়ে দেশ ও মানুষের কল্যাণে অবদান রাখার জন্য ব্যারিস্টার রফিক-উল হককে ২০১৭ সালের খানবাহাদুর আহ্ছানউল্লা স্বর্ণপদক প্রদানের জন্য নির্বাচিত করেছে ঢাকা আহ্ছানিয়া মিশন।

ভালসারটান ওষুধ বাজার থেকে প্রত্যাহারের নির্দেশ

বাজার থেকে ভালসারটান ওষুধ প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। আজ রবিবার সচিবালয়ে মন্ত্রীর অফিস কক্ষে এ সংক্রান্ত এক সভায় তিনি এই নির্দেশ দেন। একই সঙ্গে এই ওষুধের জন্য প্রয়োজনীয় কাঁচামাল যেন অন্য কোনও ওষুধে না ব্যবহার করা হয় সেদিকে সতর্ক থাকার জন্য সব ওষুধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানের প্রতি আহ্বান জানান তিনি।

বাংলাদেশ ব্যাংকের নতুন মুখপাত্র সিরাজুল ইসলাম

কেন্দ্রীয় ব্যাংকের নতুন মুখপাত্র হিসেবে নিযুক্ত হলেন মো. সিরাজুল ইসলাম। এর আগে তিনি কেন্দ্রীয় ব্যাংকের নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্বরত ছিলেন।


বাংলা ইনসাইডার/বিপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭