কালার ইনসাইড

অভিষেক ছবির অপেক্ষায় ক্যাটরিনার বোন ইসাবেলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/07/2018


Thumbnail

বলিউড তারকা ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফের দীর্ঘ প্রতীক্ষার অবসান হচ্ছে। শিগগিরই তিনি বলিউডে পা রাখতে চলেছেন। ‘টাইম টু ড্যান্স’ ছবিতে অভিনেতা সরাজ পাঞ্চালির সঙ্গে জুটি বেঁধেছেন ইসাবেলা। ছবিটির শুটিংও প্রায় শেষর দিকে।

গত দুই বছর ধরে ইসাবেলার বলিউডে পা রাখার গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু নানান কারণে পরিকল্পনা পিছিয়ে যায়। মাঝে বোন ক্যাটরিনার মতো সালমানকে ক্যারিয়ারের সিঁড়ি বানাতে চেয়েছিলেন ইসাবেলা। কিন্তু সালমান তাঁর আসন্ন ছবিগুলোতে ইসাবেলাকে রাখতে অস্বীকৃতি জানান। অবশেষে প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ ও পরিচালক রেমো ডি সুজার দৌলতে সুরাজ পাঞ্চালির সঙ্গে জুটি গড়তে পেরেছেন ইসাবেলা।

সুরাজ পাঞ্চালির ক্যারিয়ারও আনকোরা। সেই ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘হিরো’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখেন সুরাজ। এরপর মাঝে তিন বছর কোনো ছবিতেই চুক্তি করতে পারেননি। অভিনয়ে তিনি আলোচিত না হলেও, বিতর্কিত ব্যক্তিগত জীবনে তিনি বেশ আলোচিত। অভিনেত্রী জিয়া খানেকে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগ উঠে সুরাজের বিরুদ্ধে। তাই ‘টাইম টু ড্যান্স’ ছবিটি ইসাবেলার অভিষেক ছবি হিসেবে যেমন চ্যালেঞ্জিং, তেমনি সুরাজ পাঞ্চালির জন্যও ঘুরে দাঁড়ানোর সুযোগ।

‘টাইম টু ড্যান্স’ ছবির শুটিং হয়েছে লন্ডনে। সম্প্রতি শুটিং সেরে দেশে ফিরেছে ছবির ইউনিট। তবে এখনো ছবির অনেকাংশ শুটিং বাকি। ছবিতে সুরাজ-ইসাবেলা থাকছেন রাজপাল যাদব। এছাড়া অভিনেতা সাকিব সালিমকে ছবিতে একজন আইনজীবীর ভূমিকায় দেখা যাবে।

নাচ নির্ভর এই ছবিতে মোট আটটি গান থাকবে। সেসব গানের সঙ্গে থাকছে স্ট্রীট, ল্যাটিন ও বলরুম ধাঁচের নাচ। গানে ইংল্যান্ডের একঝাঁক নাচিয়েদেরকেও দেখা যাবে। ২০১৯ সালের শেষের দিকে ‘টাইম টু ড্যান্স’ মুক্তি পাওয়ার কথা রয়েছে।


সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া
বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭