ইনসাইড বাংলাদেশ

চিকিৎসা শেষে বাসায় ফিরলেন মেনন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/07/2018


Thumbnail

রাজধানীর স্কয়ার হাসপাতালে প্রায় ১৮ দিন চিকিৎসাধীন থাকার পর সুস্থ হয়ে বাসায় ফিরেছেন সমাজকল্যাণমন্ত্রী ও ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। আজ সোমবার সকাল সাড়ে ১১টার দিকে স্কয়ার হাসপাতাল ছাড়েন তিনি।

হাসপাতাল থেকে অব্যাহতির সময় মেনন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সুস্থ হয়ে বাড়ির উদ্দেশ্যে বের হতে পেরে তিনি মহান সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ। এছাড়াও প্রতিনিধি পাঠিয়ে তাঁর খোঁজ নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। অর্থমন্ত্রী, সেতুমন্ত্রীসহ মন্ত্রিপরিষদ ও সংসদ সদস্যরা যারা তাঁর নিয়মিত খোঁজ নিয়েছেন তাঁদের সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মন্ত্রী।

মন্ত্রী আরও বলেন, বর্তমানে দেশেই চিকিৎসার গুণগতমান বহুগুনে বৃদ্ধি পেয়েছে। দেশের বাইরে চিকিৎসার জন্য যাওয়ার তেমন কোনও প্রয়োজনীয়তা আছে বলে মনে হয় না।

বর্তমানে মেনন প্রতিদিন হুইল ওয়াকার চেয়ারে ভর দিয়ে সকাল ও সন্ধ্যা দুইবেলা ৮ মিনিট করে হাঁটছেন। ডাক্তার তাঁকে বাসায় ফেরার পর অন্তত দু`সপ্তাহ তাকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

মন্ত্রী হাসপাতালে অবস্থানকালেই বেশকিছু দাফতরিক কাজ করেছেন। বাসায় অবস্থানকালীন আগামী দুই সপ্তাহ তিনি বাসাতেই জরুরি ফাইলপত্র দেখবেন বলে জানিয়েছেন মেনন।


বাংলা ইনসাইডার/বিকে 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭