ইনসাইড বাংলাদেশ

‘বন্দুকযুদ্ধে’ চার জেলায় নিহত চার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/07/2018


Thumbnail

চাঁপাইনবাবগঞ্জে, নড়াইল, নারায়ণগঞ্জ ও নাটোরে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ চারজন নিহত হয়েছেন। গতকাল সোমবার রাত থেকে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত বন্দুকযুদ্ধের এসব ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজন মাদক ব্যবসায়ী ও দুইজন ডাকাত দলের সদস্য।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মোবারকপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ ঘটনায়  দুই র‍্যাব সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব – ৫ সূত্র।

নড়াইলের লোহাগড়া উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার কচুবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৪ পুলিশ সদস্যও আহত হয়েছেন।  ঘটনাস্থল থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের আজ সোমবার ভোরে পিরোজপুর চেঙ্গাকান্দি আগমন সিএনজি স্টেশনের পাশে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযু‌দ্ধে’ আলমগীর নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। নিহত আলমগীরের ১৯ মামলার আসামি বলে জানিয়েছে র‍্যাব।

নাটোরের লালপুরের উপজেলার বিজয়পুর এলাকায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আহাদুল মোল্লা (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আহাদুল লালপুরের তিলকপুর গ্রামের মৃত মোমিন মোল্লার ছেলে।

আহাদুল মোল্লাকে র‍্যাব মাদক ব্যবসায়ী হিসেবে দাবি করলেও আহাদুলের পরিবারের দাবি, গতকাল বেলা একটার দিকে সাদাপোশাকের লোকজন আহাদুলকে বাড়ির পাশ থেকে ধরে নিয়ে গিয়েছিল।


বাংলা ইনসাইডার/এসএইচটি/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭