কালার ইনসাইড

ছয়টি দেশের ১৪টি শহরে শুটিং!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/07/2018


Thumbnail

‘ব্যাঙ ব্যাঙ’ খ্যাত সিদ্ধার্থ আনন্দের পরবর্তী ছবি ‘মেগা’তে আছেন হৃতিক রোশন, টাইগার শ্রফ এবং বাণী কাপুর। আর এ কথা নিশ্চিত করেছেন ছবির পরিচালক নিজেই।

সিদ্ধার্থ জানালেন, এ ছবির স্ক্রিপ্ট দুজনের চরিত্রই প্রায় সমান। একজন ছাড়া আরেকজন অচল এই স্ক্রিপ্টে।

জানা যায়, ছবির স্ক্রিপ্ট যখন লেখা হয়, তখন হৃতিক আর টাইগার ছিল তাঁর একমাত্র পছন্দের। আর দুজনেই হ্যা বলেছেন। আর নাচের ক্ষেত্রে টাইগার হৃত্বিককে গুরু মানেন। কাজেই তাদের এক পর্দায় আনার কাজ কিছুটা হলেও সহজ হবে। একে অপরের কাছে পরামর্শদাতা হিসেবে আবির্ভূত হবেন। দর্শকও তাদের দেখতে মুখিয়ে আছেন।

পরিচালক বলেন,‘এ ছবি আসলে হৃতিক আর টাইগারের একটা গাড়ি। আর সে গাড়িতে আমি বাণীকে যাত্রী হিসেবে চাই। তিনি ইতিমধ্যে `হ্যাঁ` বলে দিয়েছেন। কাজেই তার উপস্থিতি ছবির আকর্ষণ বাড়িয়ে দেবে, যোগ করেন তিনি।’

যশ রাজের ব্যানারে হৃতিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ‘মেগা’ ছবির শুটিং তাক লাগিয়ে দেবে বলিউডপ্রেমীদের। ছয়টি দেশের ১৪টি মেগাসিটিতে শুট হবে এই ছবির। দেশের তালিবায় রয়েছে স্পেন, জর্জিয়া, ইতালি, পর্তুগাল, সুইডেন।

পরিচালক সিদ্ধার্থ আনন্দের কথায়, `হিন্দি ছবির সবচেয়ে বড় মাপের অ্যাকশন সিকোয়েন্সের শুট হবে এই ছবির জন্য। অনেক আন্তর্জাতিক টেকনিশিয়ানদেরও কাজ করার কথা এই ছবিতে। সেপ্টেম্বরে শুরু হবে শুটিং।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭