ইনসাইড বাংলাদেশ

কুড়িগ্রাম-৩ আসনে চলছে ভোটগ্রহন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/07/2018


Thumbnail

কুড়িগ্রাম-৩ শূন্য আসনে শান্তিপূর্ণ উপায়ে চলছে ভোটগ্রহণ। আজ সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে, একটানা বিকেল ৪টা পর্যন্ত চলবে।  

উলিপুর এমএস স্কুল অ্যান্ড কলেজের কেন্দ্রে সকাল ৮টায় ভোট দিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী অধ্যাপক এমএ মতিন। অপরদিকে বুড়াবুড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে একই সময় ভোট দেন জাতীয় পার্টির প্রার্থী ডা. আক্কাছ আলী সরকার। 

ভোটপ্রদান শেষে আওয়ামী লীগের প্রার্থী জয়ের বিষয়ে শতভাগ আশাবাদ প্রকাশ করেন। জাতীয় পার্টির প্রার্থী ডা. আক্কাছ আলী সরকার ভোটকেন্দ্র থেকে বের হয়ে বলেন, সুষ্ঠুভাবেই ভোট গ্রহণ হচ্ছে, তবে কিছু কিছু কেন্দ্রে তার এজেন্টদের ঢুকতে দেয়া হচ্ছে না। জয়ের বিষয়ে আশাবাদী তিনিও।

কুড়িগ্রাম-৩ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৩ হাজার ৭৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৬ হাজার ৪৭৭ জন এবং নারী ভোটার ১ লাখ ৮৬ হাজার ৫৯৮ জন। এই আসনে মোট ভোটকেন্দ্র ১৫৯টি এবং ভোটকক্ষ ৭৬৭টি। এরমধ্যে গুরুত্বপূর্ণ ভোট কেন্দ্র রয়েছে ৬৯টি।

উল্লেখ্য, জাতীয় পার্টির সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী একেএম মাইদুল ইসলামের মৃত্যুর কারণে কুড়িগ্রাম-৩ আসনটি শূন্য হয়। চলতি বছরের ১১ মে তিনি মারা যান। এই আসনে গত ১০ জুন নির্বাচন কমিশন উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেন। 


বাংলা ইনসাইডার/আরকে 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭