কালার ইনসাইড

সেই লাক্স সুন্দরী রাখি এখন কী করেন?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/07/2018


Thumbnail

রাখি মাহবুবাকে মনে আছে? একটু পেছনে তাকানো যাক, ২০১০ সালের লাক্স সুপারস্টার বিজয়ী রাখি। অভিনয়, উপস্থাপনা, মডেলিং- সবক্ষেত্রেই দারুণভাবে জায়গা করে নিয়েছিলেন তিনি। দু’ গালে আদুরে টোল, হাসিমাখা ঠোঁট, লম্বা-পাতলা শরীর, ন্যাচারাল স্ক্রিণ অ্যাপিয়ারেন্স- সবমিলিয়ে শোবিজে নিজের পোক্ত অবস্থান তৈরী করেছিলেন।

অভিনয় শুরু করেন বিপাশা হায়াতের রচনা ও তৌকীর আহমেদের পরিচালনায় ‘বিস্ময়’ নাটক দিয়ে। অল্পদিনের মধ্যেই মেধাবীর খেতাব পায় নির্মাতা ও সহশিল্পীদের কাছ থেকে। ২০১০-১৩ মাত্র তিন বছর রাখি দাপিয়ে কাজ করেছেন ক্যামেরার সামনে।

অভিনয়ে ক্যারিয়ার যখন তুঙ্গে, তখনই বাবাকে হারান রাখি। ধাক্কাটা সামলে নিজেকে নিয়ে নতুন করে ভাবেন। বাবার খুব ইচ্ছা ছিলো, মেয়ে বিদেশের কোনো বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করবে। ২০১৩ সালের জুলাইয়ে বাবার স্বপ্ন পূরণ করতে, উচ্চশিক্ষার উদ্দেশ্যে দেশ ছাড়েন রাখি। বিদায় শোবিজ।

ভর্তি হন অস্ট্রেলিয়ার পার্থের কাওয়ান বিশ্ববিদ্যালয়ে (ইসিইউ) ব্যাচেলর অব টেকনোলজি (ইলেকট্রনিক অ্যান্ড কম্পিউটার সিস্টেম) বিভাগে। পড়াশুনাপর্ব শেষ হয়েছে।

চাকরি জীবনেও পা রেখেছেন লাক্স সুন্দরী রাখি। ইঞ্জিনিয়ার হিসেবে যোগ দিয়েছেন বেসরকারি সংস্থা ‘উড’-এ।

রাখি কি আর দেশে ফিরবেন? মাঝেমধ্যে দেশে আসেন। কিন্তু শোবিজের পথে আর হাটেননি। ফিরবেন অভিনয়ে? আর হয়তো না। দেশে স্থায়ী হওয়ারই তো কোন সম্ভাবনা নেই তার। সেখানেই নাকি বেশ আছেন।



বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭