ইনসাইড বাংলাদেশ

‘সব জনপ্রতিনিধি এলাকার মানুষের উন্নয়নে কাজ করার সুযোগ পাবেন’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/07/2018


Thumbnail

দলমত নির্বিশেষে সব জনপ্রতিনিধি নিজ নিজ এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ পাবেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘দল-মত নির্বিশেষে নির্বাচিত সব জনপ্রতিনিধি এলাকার মানুষের উন্নয়নে কাজ করার সুযোগ পাবেন। জনপ্রিতিনিধি হিসেবে জনগণের সেবক হিসেবে দায়িত্ব পালন করাই প্রত্যেকের জনপ্রতিনিধির কর্তব্য।’

জনগণের উন্নত জীবন মানের লক্ষে সরকার তৃণমূল থেকে উন্নয়ন করছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, ‘উন্নয়নের এই গতিধারা অব্যাহত রাখতে হবে। পরিকল্পিতভাবে উন্নয়ন পরিকল্পনা নিয়ে তা বাস্তবায়নের জন্য নির্বাচিত জনপ্রতিনিধিদের কাজ করতে হবে।’

প্রধানমন্ত্রী আরও বলেন, ‘দেশকে ক্ষুধামুক্ত করেছি। এখনো দারিদ্রমুক্ত করতে পারিনি। এই দেশকে আমরা দারিদ্র মুক্ত করে গড়ে তুলবো। ইনশাল্লাহ ২০২১ সালে বাংলাদেশকে দারিদ্রমুক্ত করে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করবো।’ এছাড়াও প্রত্যেকটা গ্রামকে শহর হিসেবে গড়ে তুলে গ্রামের মানুষকে শহরের নাগরিক সুবিধা দেয়ার অঙ্গিকার করেন প্রধানমন্ত্রী।

শপথ গ্রহণ অনুষ্ঠানে সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়রকে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরবর্তীতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন নির্বাচিত কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান। নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরা ছাড়াও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং গাজীপুরের রাজনৈতিক নেতৃবৃন্দ শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলা ইনসাইডার/বিকে

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭