ইনসাইড বাংলাদেশ

আরও দুই বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু এবং অন্যান্য খবর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/07/2018


Thumbnail

সৌদিতে হজ পালন করতে গিয়ে আরও দুই বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু হয়েছে। ধর্ম মন্ত্রণালয়ের অধীনে মক্কা থেকে প্রকাশিত হজ বুলেটিন সূত্রে এ তথ্য জানা গেছে। মৃতরা হলেন নওগাঁ সদরের বাসিন্দা মো. আবদুর রহমান আকন্দ (৫৭) ও ময়মনসিংহ ফুলবাড়িয়া থানার কমলাপুর গ্রামের বাসিন্দা মো. আবদুল হালিম আকন্দ (৭১)।

অন্যান্য খবর:

আগস্ট থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

ঈদুল আজহা উপলক্ষে আগামী ৮ আগস্ট থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হচ্ছে। আজ বৃহস্পতিবার রেল ভবনের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রেলমন্ত্রী মুজিবুল হক এ তথ্য জানান।

ভারতে ২ বাংলাদেশির দশ বছর জেল

বাংলাদেশ থেকে দুই নাবালিকাকে ভারতের রাজ্য উড়িষায় পাচারের জন্য নিয়ে আসে দুই বাংলাদেশি। পাচারকালে তারা কলকাতা পুলিশের হাতেনাতে ধরা পড়ে যায়। এ ঘটনায় মো. গাজী (৪০) ও সুমি খান (৩০) নামে দুই দালালকে ১০ বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দেন কলকাতার এক আদালত।

শপথ নিলেন গাজীপুরের নব-নির্বাচিত মেয়র

গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম এবং কাউন্সিলরা শপথ গ্রহণ করেছেন। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

জাতীয় সংগীত-পতাকা অবমাননায় শাস্তির বিধান

জাতীয় সংগীত ও জাতীয় পতাকার অবমাননা করা হলে তা হবে শাস্তিযোগ্য অপরাধ। জাতীয় সংসদে উত্থাপিত ‘ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮’এর বিলে এ সংক্রান্ত নতুন ধারা যুক্ত করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে সংসদ সচিবালয়ে সংসদীয় কমিটির বৈঠকে ‘ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮’ নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

বরগুনায় বাস-মাহেন্দ্র সংঘর্ষে জন নিহত

বরগুনার আমতলীতে যাত্রীবাহী বাস ও মাহেন্দ্রর সংঘর্ষে মাহেন্দ্রর ৬ যাত্রী নিহত হয়েছেন। আহত হন আরও অনেকে। আজ বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বাংলা ইনসাইডার/বিপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭