ইনসাইড বাংলাদেশ

তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/07/2018


Thumbnail

কুমিল্লা, রাজবাড়ী ও সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ৪ জন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ও আজ শুক্রবার ভোরে এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দাবি করেছে এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকুযুদ্ধে’ আল আমিন ও এরশাদ নামে দুই ডাকাত নিহত হয়েছেন। এ ‘বন্দুকযুদ্ধে’ ডিবি পুলিশের ২ এসআইসহ ৪ ডিবি পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি দেশি এলজি, ৪ রাউন্ড কার্তুজ, ৩টি ছোরা, ৭টি মুখোশ ও ২টি লোহার রডের টুকরা উদ্ধার করেছে। নিহতদের মরদেহ শুক্রবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

এদিকে আজ শুক্রবার ভোরে রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর এলাকায়  পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সদস্য লালন হালদার নিহত হয়েছেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ১টি ওয়ান শুটার গান, ১টি একনলা বন্দুক ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করেছে।

এছাড়া বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পাইকপাড়ার শ্মশানঘাট এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হযরত আলী (৪২) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দুইটি গান, ১৪টি কার্তুজ, একটি কুড়াল, একটি হাসুয়া ও তিন রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে।

বাংলা ইনসাইডার/বিকে

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭