ইনসাইড বাংলাদেশ

আট ঘন্টা পর অপহৃত আ. লীগ নেতা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/07/2018


Thumbnail

অপহৃত হওয়ার ৮ ঘণ্টা পর উদ্ধার হলেন ছিলেন কুমিল্লার আওয়ামী লীগ নেতা ও তিতাস উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান পারভেজ সরকার (৪০)। গতকাল শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে একটি মুঠোফোন থেকে পারভেজ সরকার তাঁর স্ত্রীকে জানান, তিনি রাজধানীর ৩০০ ফুট এলাকায় আছেন। এরপর রাত সাড়ে ১২টায় পরিবারের সদস্যরা তাকে বাড়িতে নিয়ে আসেন।

পারভেজের পরিবার সূত্রে জানা গেছে, তিনি রাস্তার পাশে (কাঞ্চন ব্রিজের কাছে) একটি চা দোকানের সামনে একা দাঁড়িয়ে ছিলেন। সেখান থেকে তাকে নিয়ে গাড়িতে করে পরিবার বাড়িতে ফিরে এসেছে। তবে  কারা পারভেজকে তুলে নিয়ে গিয়েছিল, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

শুক্রবার দুপুরে জুমার নামাজ পড়ে ফেরার পথে পারভেজকে দুজন লোক একটি কালো মিতসুবিশি আউটল্যান্ডার গাড়িতে টেনেহিঁচড়ে তুলে নিয়ে যায়। অপহরণকারীদের কাছে আগ্নেয়াস্ত্র ও ওয়াকিটকি ছিল। আশপাশের সিসি ক্যামেরায় অপহরণের দৃশ্য ধরা পড়ে। অপহরণের এই ঘটনার জন্য পারভেজের পরিবার রাজনৈতিক বিরোধকে দায়ী করছেন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য পারভেজ সরকার আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ আসন (তিতাস-হোমনা) থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। এছাড়া তিনি ঠিকাদারি ব্যবসার সঙ্গেও জড়িত।


বাংলা ইনসাইডার/এসএইচটি/জেডএ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭