কালার ইনসাইড

কে হবেন মাহির নায়ক?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/07/2018


Thumbnail

সবচেয়ে বেশি ছবি প্রথম নায়ক বাপ্পির সঙ্গে। সফলতার হার খারাপ নয়। সফল হয়েছেন শুভর বিপরীতেও। তবে তাঁর সঙ্গে করেছেন মাত্র একটি সিনেমা। মাহিয়া মাহি এখন তাঁর ঝুলিতে নতুন কিছু নায়ক পুরেছেন। এতে আছেন দেশি তাজা মুখ। বাদ যাননি ভারতের নায়কও। বনি, সজল, সোহম, রোকন, শিবলীসহ আরও কয়েকজন নতুন মুখের সঙ্গে অভিনয় করেছেন।

শাকিব খানের সঙ্গে মাত্র একটি ছবিতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। নায়িকাদের মধ্যে যখন মাহির যখন অবস্থান ভালো। নিজের ক্যারিয়ার নিজেই গড়তে চেয়েছেন। নায়ক নির্ভর ছবিতে অভিনয় কমিয়ে দিয়েছিলেন। এর মধ্যে বাপ্পির সঙ্গেও জুটি শেষ হয়েছে। কিছুদিন আগে তো তা ঝগড়ায় পরিনত হয়েছে। সাইমনের সঙ্গে জুটি গড়তেও অনীহা ছিল মাহির। সম্পর্ক ভালো হয়নি আরেফিন শুভর সঙ্গে। সময়ের প্রতিষ্ঠিত নায়কের সঙ্গ বাদ দিয়ে মাহী হেটেছে নতুনদের নিয়ে।

সেখানে মাহির সফলতা নেই বললেই চলে। নতুন ছবিতেও তাই খুঁজছেন নতুন নায়ক। ছবিটির নাম ‘ও মাই লাভ’। আগামী ১ আগস্ট থেকে শাকিব খানের শুটিং হাউজ জান্নাতে এই সিনেমার শুটিং শুরু হবে। ছবিটি পরিচালনা করবেন আবুল কালাম আজাদ।

ছবিতে মাহির নায়ক হবেন কে? ছবিটির প্রযোজক মোহাম্মদ হিমেল জানালো, ‘এই সিনেমায় মাহির বিপরীতে অভিনয় করবেন কলকাতার একজন নায়ক। আগামী ৩০ জুলাই বাংলাদেশে আসবেন এই নায়ক। তার আগ পর্যন্ত গোপন থাকবে নায়কের নাম। ’

তিনি বলেন, ‘আমরা নায়কের নামটি পরে ঘোষণা করতে চাচ্ছি। ১ আগস্ট থেকে পুবাইলে নায়ক-নায়িকাকে নিয়ে শুটিং শুরু হবে। এখানে ৭ দিন শুটিং করে আমরা এফডিসিতে শুটিং করবো। ইচ্ছে আছে টানা শুটিং করেই সিনেমাটির কাজ শেষ করবো।’

মাহির সর্বশেষ চলচ্চিত্র ‘পলকে পলকে তোমাকে চায়’ মুক্তি পায়। তবে সে ছবির প্রচারণা থেকে সরে আসেন মাহি। ছবিটির নায়ক ছিলেন বাপ্পী। তখন থেকেই বাপ্পীর সঙ্গে সম্পর্ক খারাপ হতে থাকে। মাহি বর্তমানে ব্যস্ত রয়েছেন বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ নিয়ে। ছবিতে মাহি কাজ করছেন ছোট পর্দার অভিনেতা ডিএ তায়েবের সঙ্গে।

মুক্তির অপেক্ষায় আছে মুস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ আসন্ন ঈদে ছবিটি মুক্তি পাবার কথা রয়েছে। ছবিতে তিনি জুটি বেঁধে অভিনয় করেছেন নায়ক সাইমনের বিপরীতে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭