ইনসাইড ট্রেড

শাহরুখ-গৌরির দুর্লভ ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/07/2018


Thumbnail

বলিউডের সবচেয়ে আদর্শ এবং বিশ্বস্ত জুটি হিসেবে বিবেচনা করা হয় শাহরুখ খান ও গৌরি খানকে। প্রায়ই দু’জন খবরের শিরোনাম হন। কাজের বাইরেও তাঁদের ব্যক্তিগত নানান বিষয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। ইন্টারনেটের দৌলতে ভক্তদের হাত ধরে তাঁদের হাঁড়ির খবর ছড়িয়ে পড়ে। এবারো তার ব্যতিক্রম হয়নি। সম্প্রতি শাহরুখ-গৌরি দম্পতির দুর্লভ কিছু ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয় ভক্তরা।

সাদাকালো এই ছবিগুলো আশির দশকের শেষ দিকের বলে ধারণা করছেন অনেকে। সে সময় শাহরুখ তাঁর চলচ্চিত্র ক্যারিয়ার নিয়ে সংগ্রাম করছিলেন।

ছবিতে দেখা যায়, শাহরুখ-গৌরি হাত ধরাধরি করে হাঁটছেন। ক্যারিয়ার শুরু করা টেলিভিশন ধারাবাহিক ‘সার্কাস’ এর আদলে গায়ে পোশাক জড়িয়েছেন শাহরুখ। অন্যদিকে গৌরির পোশাকে আভিজাত্যের ছাপ। এর আগে গত বছরের গোড়ার দিকেও গৌরি খান তাঁদের একটি পুরনো ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেন। ওই ছবিটিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে।

১৯৯১ সালের অক্টোবর মাসে শাহরুখ-গৌরি গাঁটছড়া বাঁধেন। সেই সময় শাহরুখের বয়স মাত্র ২৫ বছর। বিয়ের ঠিক আগের বছরই ‘দিওয়ানা’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন শাহরুখ। এই তারকা দম্পতির তিন সন্তান আরিয়ান, সুহানা ও আব্রাম। ২০ বছরের আরিয়ান যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় চলচ্চিত্র নিয়ে লেখাপড়া করছেন। তাঁদের একমাত্র কন্যা ১৮ বছর বয়সী সুহানা লন্ডনের আর্ডিংলি কলেজের শেষ বর্ষের শিক্ষার্থী। এছাড়া ছোট ছেলে আব্রামের বয়স পাঁচ বছর।

বর্তমানে ‘জিরো’ ছবির কাজে ব্যস্ত রয়েছেন শাহরুখ। ‘জিরো’তে শাহরুখ একজন বামনের চরিত্রে অভিনয় করেছেন। চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পেতে যাওয়া এই ছবিতে ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মাকেও দেখা যাবে। এছাড়া ইমরান হাশমি অভিনীত ওয়েব সিরিজ ‘বার্ড অব ব্লাড’ প্রযোজনা করছেন শাহরুখ। 

সূত্রঃ এনডিটিভি       

বাংলা ইনসাইডার/ এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭