কালার ইনসাইড

আংটি বদল করেই রাজ দরবারে প্রিয়াঙ্কা-নিক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 29/07/2018


Thumbnail

অবশেষে গুঞ্জন সিত্যি হলো। চুপিসারে নিক জোনাসের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। লন্ডনে গত ১৮ জুলাই নিজের জন্মদিনকেই বাগদানের উপযুক্ত সময় হিসেবে বেছে নেন বলিউডের ‘দেশি গার্ল’।নিজের জন্মদিনের সঙ্গে আংটি বদল ছিল প্রিয়াঙ্কার ডাবল ধামাকা।

বাগদান সম্পন্ন করেই নিককে বগলদাবা করে ব্রিটিশ রাজদরবারে চলে গিয়েছেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি বন্ধু রাজপুত্র প্রিন্স হ্যারি ও মেগান মের্কেলের সঙ্গে বাগদত্তাকে পরিচয় করিয়ে দেন। সেখানে তাঁরা রাজপরিবারের সঙ্গে দীর্ঘক্ষণ সময় কাটান। সম্প্রতি ‘ইউএসম্যাগাজিন ডট কম’ এর এক প্রতিবেদনে এমন তথ্য উঠে আসে।

মেগান মেরকেল ও প্রিয়াঙ্কা দীর্ঘদিনের বন্ধু। হলিউডে অভিনয় করতে গিয়ে তাঁদের পরিচয়। একত্রে কাজ না করলেও বিভিন্ন দাতব্য কাজে তাঁরা একসঙ্গে ছিলেন। এমনকি বিভিন্ন অনুষ্ঠানেও। তবে মেগান বরাবরই নাকি প্রিয়াঙ্কার ভক্ত। সম্প্রতি রাজপুত্র হ্যারির সঙ্গে মেগানের বিয়েতেও উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা।

সালমানের আসন্ন ‘ভারত’ ছবি থেকে নাম প্রত্যাহার করে নেওয়ার পর থেকেই প্রিয়াঙ্কার বাগদানের গুঞ্জন ছড়িয়ে পড়ে। ‘ভারত’ ছবির পরিচালক আলী আব্বাস জাফর সর্বপ্রথম বিষয়টি প্রকাশ্যে আনেন। যদিও তিনি সরাসরি কিছু বলেননি। প্রিয়াঙ্কার বিশেষ কিছু হতে চলেছে বলে পরোক্ষ ইংগিত দেন আব্বাস। আর এতেই প্রিয়াঙ্কার বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এরপর প্রিয়াঙ্কার বাগদানের আংটির ছবি গণমাধ্যমে প্রকাশ হয়। লুকাতে গিয়েও ছবি শিকারিদের চোখ এড়াতে পারেননি প্রিয়াঙ্কা।

বাগদানের বিষয়টি পরিষ্কার হওয়ার পর এবার প্রিয়াঙ্কা-নিকের বিয়ে নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। শোনা যায়, চলতি বছরের ১৯ নভেম্বর নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন দু’জন।

এদিকে প্রিয়াঙ্কার এমন কাণ্ডে নাকি খেপেছেন সালমান খান। তিনি নাকি এতটাই রেগে আছেন যে, সবাইকে জানিয়ে দিয়েছেন ভবিষ্যতে প্রিয়াঙ্কার সঙ্গে আর কোনো ছবিতে তিনি কাজ করবেন না। শুধু সালমান নয়, আচমকা ‘ভারত’ ছবি থেকে নিজের নাম প্রত্যাহার করায় প্রিয়াঙ্কার ওপর চটেছেন ‘ভারত’ ছবির প্রযোজকরাও। তাঁকে অপেশাদার বলে সম্বোধন করেছেন তাঁরা। বেশ কয়েকজন প্রয়োজকের মধ্যে সালমানের বোন আলভীরা খানও রয়েছেন।

‘ভারত’ ছবিতে প্রিয়াঙ্কার পরিবর্তে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের মধ্যে কাউকে নেওয়ার কথা ভাবছেন ছবির কর্তাব্যক্তিরা। তবে এই দৌড়ে ক্যাটরিনাই এগিয়ে আছেন বলে জানা যায়।

সূত্রঃ মিড-ডে

বাংলা ইনসাইডার/ এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭