কালার ইনসাইড

তাঁদের পথেই কি হাঁটছেন প্রিয়াঙ্কা?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 29/07/2018


Thumbnail

মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে লুকিয়ে বাগদান সম্পন্ন করেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। গত ১৯ জুলাই নিজের জন্মদিনে লন্ডনের একটি রেস্তোরাঁয় আংটি বদল করেন দু’জন। প্রিয়াঙ্কার এমন কর্মকাণ্ডে গণমাধ্যমের গুঞ্জন, বাগদানের পর বিয়েটাও গোপনে সেরে ফেলবেন দেশি গার্ল? কারণ অতীতেও বলিউডের অনেক তারকা লুকিয়ে বিয়ে করেছেন।

সর্বশেষ লুকিয়ে বিয়ে করার তালিকায় যোগ হয়েছে অভিনেত্রী নেহা ধুপিয়ার নাম। চলতি বছরের ১০ মে অভিনেতা অঙ্গদ বেদীকে চুপিচুপি বিয়ে করেন ২০০২ সালের মিস ইন্ডিয়া নেহা ধুপিয়া।

নেহা ধুপিয়ার ঠিক এক দিন পর, ১১ মে গোপনে গাঁটছড়া বাঁধেন সংগীতশিল্পী হিমেশ রেশামিয়া। দীর্ঘদিনের বান্ধবী সোনিয়া কাপুরের সঙ্গে ওটা ছিল হিমেশের দ্বিতীয় বিয়ে।

২০১৫ সালের ৬ জুলাই লোকচক্ষুর আড়ালে বিয়ে করেন অভিনেত্রী মনীষা লাম্বা। পাত্র রায়ান থাম একজন রেস্তোরাঁ ব্যবসায়ী। তাঁদের বিয়ের খবর টুইটারে প্রথম প্রকাশ করেন অভিনেত্রী পূজা বেদী।

মনীষা লাম্বার পাশাপাশি একই বছরের ৯ ফেব্রুয়ারি বিয়ে করেন অভিনেতা কুনাল কাপুর। পাত্রি অমিতাভ বচ্চনের ভাইয়ের মেয়ে নয়না বচ্চন। তাঁদের বিয়েও লুকোছাপা করেই হয়েছিল।

জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জীও বিয়ে নিয়ে লুকোচুরি খেলেছেন। ২০১৪ সালের ২১ এপ্রিল গোপনে প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানী। গণমাধ্যমের চোখ এড়াতে তাঁদের বিয়ের আয়োজন করা হয় ইতালিতে।

টোল পোড়া গালের অভিনেত্রী প্রীতি জিনতার বিয়ে হয় যুক্তরাষ্ট্রে। ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি মার্কিন ব্যবসায়ী জেন গুডেনাফকে গোপনে বিয়ে করে চমকে দেন প্রীতি।

প্রিয়াঙ্কার মতো নিজের জন্মদিনকে বিয়ের দিন হিসেবে বেছে নেন বলিউডের প্রবীণ অভিনেতা কবির বেদী। ৭০ বছর বয়সে গোপনেই ৪২ বছর বয়সী অভিনেত্রী পারভিন দুসাঞ্জ-কে বিয়ে করে হইচই ফেলে দেন কবির বেদী। পারভিনের সঙ্গে ওটা ছিল তাঁর চতুর্থ বিয়ে।

প্রথম স্ত্রী রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের এক মাসের মধ্যেই মান্যতাকে বিয়ে করেন সঞ্জয় দত্ত। ২০০৮ সালের ফেব্রুয়ারি মাসের দিকে একান্ত গোপনে তাঁদের বিয়ে হয়। বিয়েতে শুধুমাত্র দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।

বলিউডে পূর্বসূরিদের অনুসরণ করেই  চুপিসারে বাগদান সম্পন্ন করেছেন প্রিয়াঙ্কা। তাহলে বিয়ের বেলায়ও কি একই পথে হাঁটছেন প্রিয়াঙ্কা? এমন প্রশ্নই এখন উঁকি দিচ্ছে ভক্তদের মনে।


সূত্রঃ এমটিভি ইন্ডিয়া

বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭