কালার ইনসাইড

যে গানের ভিডিও থেকে ক্যারিয়ার শুরু(ভিডিওসহ)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 31/07/2018


Thumbnail

টলিউডের অন্যতম সুপারস্টার। ‘অগ্নিশপথ’ সিনেমার মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন দীপক অধিকারী দেব। তারপর একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। `মন মানে না’,‘আই লাভ ইউ’,‘পাগলু’,‘খোকা ৪২০’,‘পরাণ যায় জ্বলিয়া রে’,‘বুনো হাঁস’,‘চাঁদের পাহাড়’- সহ একাধিক প্রশংসিত ও ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন তিনি।

প্রথমদিকে বেশকিছু মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন তিনি। যার মধ্যে ‘সাধুবাবা’ বলে একটি গানে দেবকে প্রথম দেখা যায়। যেখানে দেবকে ধূতি ও নামাবলি গায়ে নাচতে দেখা যায়। সে সময় একটি হিন্দি গানের ভিডিওতেও দেখা গিয়েছিল দেবকে।

কলকাতার সুপারস্টারের প্রথম জীবন কেটেছে মুম্বাইতে। তাঁর পড়াশোনাও পুণেতে। পুণের ভারতীয় বিদ্যাপীঠ বিশ্ববিদ্যলয় থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা করেন তিনি। শোনা যায়, দেবের বাবা গুরু অধিকারী সেসময় আব্বাস মাস্তান, ও প্রকাশ ঝার সিনেমার সেটে খাবার সরবরাহ করতেন। তখন থেকেই দেবের মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাতায়াত ছিল। পরবর্তীকালে আব্বাস মস্তানের ‘টারজান: দা ওয়ান্ডার কার’ ছবিতে শিক্ষানবিশ পরিচালক হিসেবে কাজ শুরু করেন। পরে বেশকিছু মারাঠি ধারাবাহিকেও সহকারীর কাজ করেন। পরবর্তীকালে `কিশোর নমিত অ্যাকাডেমি`তে অভিনয়ের কোর্স করেন দেব। এরপর কলকাতায় আসা। কলকাতা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরী করা।

তবে শুধু অভিনয়ই নয়। বর্তমানে প্রযোজক হিসাবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন দেব। দেব এন্টারটেইনমেন্ট ভেনচার্সের মালিক তিনি। সাম্প্রতিক কালে মুক্তি পাওয়া তাঁর প্রযোজনা সংস্থার `কবীর` সিনেমাটি প্রশংসনীয় ছিল। আপাতত দেব তাঁর প্রযোজনা সংস্থার পরবর্তী ছবি `হইচই আনলিমিটেড`-এর শ্যুটিং ব্যস্ত। পাশপাশি সুভাষিণী মিস্ত্রীকে নিয়েও সিনেমা বানাতে চলেছেন দেব। রাজনৈতিক ক্যারিয়ারেও তিনি সফল। দেব ২০১৪ সালের লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করে জয়লাভ করেন।

ভিডিও দেখতে ক্লিক করুন: 




বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭