কালার ইনসাইড

আসছে অক্ষয়-কারিনার ‘গুড নিউজ’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 01/08/2018


Thumbnail

দীর্ঘদিন পর জুটি বাঁধছেন অক্ষয় কুমার ও কারিনা কাপুর। এমন সুসংবাদ অনেক আগেই দিয়েছিলেন পরিচালক ও প্রযোজক করণ জোহর। ঘোষণা দিলেও সে সময় ছবির নাম প্রকাশ করা হয়নি। অবশেষে সুসংবাদ এলো ‘গুড নিউজ’ হয়ে। অর্থাৎ অক্ষয়-কারিনার নতুন ছবির নাম ‘গুড নিউজ’। গতকাল ৩১ আগস্ট এক অফিসিয়াল বিবৃতিতে এ খবর জানান করণ জোহর।

‘গুড নিউজ’ একটি পারিবারিক গল্পের ছবি। পারিবারিক নানা হাস্যরস ও দ্বন্দ্ব সংঘাতই ছবির মূল বিষয়বস্তু। ছবিতে অক্ষয় ও কারিনাকে নিঃসন্তান দম্পতির ভূমিকায় দেখা যাবে। তাঁদের পাশাপাশি আরেক নিঃসন্তান দম্পতির ভূমিকায় দেখা যাবে দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদভানিকে। শুরুতে এই জুটির জায়গায় কার্ত্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুরকে ভাবা হয়েছিল। কিন্তু তাঁদের ব্যাস্ত সূচির কারনে দিলজিৎ ও লাস্ট স্টোরিজ খ্যাত তারকা কিয়ারা আদভানিকে নির্বাচন করা হয়।

‘ধড়ক’ খ্যাত পরিচালক শশাঙ্ক খাইতান ও রাজ মেহতার পরিচালনায় নির্মিত হচ্ছে ‘গুড নিউজ’ ছবিটি। চলতি বছরের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানা যায়।

উল্লেখ্য, ‘গুড নিউজ’ ছবির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর জুটি গড়তে চলেছেন অক্ষয়-কারিনা। এ পর্যন্ত জুটি বেঁধে ১০টি ছবিতে অভিনয় করেছেন দু’জন। সর্বশেষ ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত অক্ষয়ের ‘গাব্বার ইজ ব্যাক’ ছবিতে ছোট্র একটি চরিত্রে দেখা গিয়েছিল কারিনাকে। এর আগে ‘এতরাজ’, ‘তাশান’, রাওডি রাথোর, ‘কামবাখত ইশক’সহ বেশকিছু জনপ্রিয় ছবি উপহার দিয়েছিলেন দু’জন।

সূত্রঃ ফিল্মফেয়ার, টাইমস অব ইন্ডিয়া

বাংলা ইনসাইডার/ এইচপি

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭