কালার ইনসাইড

জয়াদের গল্প বলছে ‘ক্রিসক্রস’ এর ট্রেলার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 02/08/2018


Thumbnail

পুরুষদের সঙ্গে সমান তালে এগিয়ে চলেছে নারী। ঘর সামলে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ক্ষেত্রেও অবদান রাখছে। কিন্তু সেটাও খুব সহজে হচ্ছে না। জীবন যুদ্ধে আংশ নিতে হচ্ছে প্রতিনিয়ত। তবুও স্বপ্ন দেখে লক্ষ্যে পৌছার, বেঁচে থাকার। বড় পর্দায় নারী সংগ্রামের এমনই এক চিত্র তুলে ধরেছেন কলকাতার পরিচালক বিরসা দাসগুপ্ত। পাঁচ নারীর জীবনের গল্প নিয়ে নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘ক্রিসক্রস’।

গতকাল ( ১ আগস্ট) কলকাতার হার্ড রক ক্যাফেতে প্রকাশিত হয় ‘ক্রিসক্রস’ ছবির ট্রেলার। ছবির অভিনয়শিল্পী ও নির্মাতা ও কলাকুশলীদের সঙ্গে উপস্থিত ছিলেন পাঁচ সাহসী নারী জয়া আহসান, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী।

ট্রেলারের শুরুতেই সেই সংগ্রামী নারীর একজনকে বলতে শোনা যায় ‘আজ না বাঁচলে কাল স্বপ্ন দেখবো কিভাবে’ বিভিন্ন ক্ষেত্রে কর্মরত পাঁচ নারী সুন্দর ভবিষ্যতের লক্ষ্যে বর্তমানের সঙ্গে লড়াই করে চলে। সারাক্ষণ কাজে মগ্ন থাকা ফটো সাংবাদিক ইরা ( মিমি চক্রবর্তী), একজন সিঙ্গেল মাদার সুজি (প্রিয়াঙ্কা সরকার),সফল কিন্তু ভীষণ একাকী নারী মিসেস সেন (জয়া আহসান), নিদারুন কষ্টে থাকা পরিশ্রমী গৃহবধূ রুপা (সোহিনী সরকার) ও একজন আবেগপ্রবণ ও অভিনয় করার নেশায় বিভোর মেহের (নুসরাত জাহান)। জীবনের এই টানাপোড়েনে তাদের পরিচয় আলাদা হয় ঠিকই, কিন্তু কোথাও গিয়ে যেন সবার জীবনটাই এক। একটা কঠিন পরীক্ষা। সময়ের সঙ্গে তাল মেলাতে গিয়ে এক ধরনের ‘ক্রিসক্রস’ পাজেল খেলে যেতে হয় তাঁদের।

‘ক্রিসক্রস’ ছবিতে পাঁচ অভিনেত্রীর পাশাপাশি অভিনেতা জয়জিৎ চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তীকে দেখা যাবে। ১০ আগস্ট শ্রী ভেঙ্কাটেশ ফিল্মস’র প্রযোজনায় ছবিটি মুক্তি পাবে। 

সূত্রঃ টাইমস অব ইন্ডিয়া

বাংলা ইনসাইডার/ এইচপি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭