ইনসাইড বাংলাদেশ

প্রধানমন্ত্রীর নামে বানোয়াট সংবাদে বিভ্রান্ত না হওয়ার আহ্বান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 02/08/2018


Thumbnail

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীসহ দেশবাসীকে বিভ্রান্ত করার জন্য বিভিন্ন মহল নিউজ পোর্টালের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে বানোয়াট সংবাদ প্রকাশ করছে। এসব খবরে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।

আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কথা জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত কোমলমতি শিক্ষার্থীসহ দেশবাসীকে বিভ্রান্ত করার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে কিছু কুচক্রী মহল বিভিন্ন নিউজ পোর্টালের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে বিভিন্ন বিকৃত, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করছে। দেশের বর্তমান পরিস্থিতিতে এই সব বানোয়াট সংবাদ জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা প্রচার করা হচ্ছে। এই সব সংবাদের কোনো ভিত্তি নেই। এসব অপসংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানানো হচ্ছে।’

ইতিমধ্যে বেশকিছু অনলাইন পোর্টাল তাদের নিজস্ব স্বার্থসিদ্ধি এবং সাধারণ মানুষদের বিভ্রান্ত করতে প্রধানমন্ত্রীসহ সরকারবিরোধী  বিভিন্ন তথ্য প্রচার করছে। এদের মধ্যে আমার দেশ ও বাংলা মেইল৭১ ডটকম অন্যতম।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ  

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭