কালার ইনসাইড

কলকাতায় মুক্তি পাচ্ছে জয়ার দুই ছবি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 03/08/2018


Thumbnail

সেপ্টেম্বরে বাংলাদেশে মুক্তি পাচ্ছে জয়া আহসানের ‘দেবী’। জয়া তো দুই বাংলার। ওপার বাংলাদেশেও মুক্তি পাচ্ছে জয়ার ছবি। এর মধ্যে আলোচনায় আছে সৃজিত মুখার্জির সিনেমা। জয়া আহসান সৃজিত মুখার্জী জুটি কাজ করছেন ইতিহাস ভিত্তিক একটি ছবিতে। ভাওয়াল সন্নাসী রাজার আদালতের মামলা থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিতব্য ছবিটির নাম ‘এক যে ছিল রাজা’। এতে ভাওয়াল রাজার বোনের চরিত্রে অভিনয় করেছেন জয়া।

গতকাল বৃহস্পতিবার (২ আগস্ট) প্রকাশ পেয়েছে সিনেমার ফার্স্ট লুক। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মোশন পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান। খুব শীঘ্রই মুক্তি পাবে সিনেমাটি। এসভিএফ প্রযোজিত ছবিটি পূজায় (অক্টোবরে) মুক্তি পাবে বলে জানানো হয় প্রযোজনা সংস্থা থেকে।

গত ফ্রেব্রুয়ারিতে সিনেমাটির শুটিং শেষ হয়। কেন্দ্রিয় চরিত্র রাজকুমার রমেন্দ্রনারায়ণ রায়ের ভূমিকায় অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত।

কিন্তু তার আগে মুক্তি পাবে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ক্রিসক্রস’। মুক্তি পাবে ১০ আগস্ট। পাঁচ লড়াকু নারীর পুরুষতান্ত্রিক সমাজের বাইরে গিয়ে নিজেদের নতুনভাবে আবিস্কার করার কাহিনী নিয়ে ছবির কাহিনী বিস্তৃত হয়েছে। এই পাঁচ নারীর এক নারী জয়া। পর্দায় তিনি মিস সেন নামে হাজির হবেন। ব্যক্তি জীবনে মিস সেনের কোনকিছুর অভাব নেই। তবুও সে একাকি জীবন যাপন করেন। ব্যক্তি জীবনে কিছু জটিলতা থেকে তৈরী হওয়া জেদের কারণে তিনি একা থাকার সিদ্ধান্ত নেন।

ইতিমধ্যেই ইউটিউবে ‘ক্রিসক্রস’- এর ট্রেলার মুক্তি পায়। নারীকেন্দ্রিক ছবিটিতে জয়া আহসান ছাড়াও  প্রিয়াংকা সরকার,নুসরাত জাহান,সোহিনী সরকার,মিমি চক্রবর্তী বাকি চার নারী চরিত্রে অভিনয় করেছেন।



বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭